চরফ্যাশনে লতিফগংদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে লতিফগংদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ
রবিবার ● ২৭ ডিসেম্বর ২০২০


চরফ্যাশনে লতিফগংদের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার চরনুরুল আমীন ও হাসানগঞ্জ মৌজার কয়েক একর জমি শুধু রেকর্ড করে জোরপূর্বক দখলের অভিযোগ ওঠেছে। এ ব্যপারে হাসানগঞ্জের জিল্লুর রহমান মাতাব্বর স্থানীয় সংসদ সদস্য বরাবর অভিযোগ দাখিল করেছেন। অভিযোগটি নীলকমল ইউপির চেয়ারম্যানকে তদন্তপূর্বক ব্যবস্থা নিতে বলা হয়েছে।
রবিবারে অভিযোগ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, চরনূরুল আমীন গ্রামের মৃত সেকান্তরের ছেলে আঃ লতিফ দালালগংরা আঃ হক মাতাব্বরগংদের হাসানগঞ্জ মৌজার জেলনং এস এ ২ ডিয়ারা খতিয়ান নং ১০ দাগনং-৬ ডিয়ারা খতিয়ানং ৪২৫ দাগনং ২২০ জমি কাগজপত্র আঃ হক মাতাব্বরের নামে থাকলেও লতিফ দালালগংরা জোরপূর্বক ওই জমি দখল করে রেখেছে।
স্থানীয়দেও অভিযোগ দু‘মৌজার মোট ৫একর জমি দখল করে ভোগ করার অভিযোগ রয়েছে। চরনুরুলআমীন মৌজার সৈয়দ হাওলাদারের ৩২শতাংশ জমি ও জলির মুন্সির ৪০ শতাংশ চরনুরুলআমীন ও হাসানগঞ্জ মৌজার জোরপূর্বক দখল করার অভিযোগ রয়েছে। এ ব্যপারে জিল্লুর রহমান মাতাব্বর (৪০) ও শেখ সাব(৪৫)কে লতিফগংরা পিটিয়ে আহত করেছে। জিল্লুর রহমান মাতাব্বর বলেন, আঃ লতিফ দালালের ছেলে সিরাজুল ইসলাম কাস্টম অফিসে চাকুরী করায় টাকার দাপটে এলাকায় মানুষ বলে কাউকে চোখে দেখেনা। ফলে চরনুরুলআমীন ও হাসানগঞ্জ মৌজার কয়েক একর জমি জোরপূর্বক দখল করে রেখেছে। এ ব্যপারে জিল্লুর রহমান মাতাব্বরের পরিবারসহ এলাকাবাসী সঠিক বিচার দাবী করছেন। এই বিষয়ে আঃ লতিফ দালালের সাথে একাধিকবার যোগাযোগ করতে চাইলে তাকে পাওয়া যায়নি।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৮:৫৭ ● ২৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ