নেছারাবাদে আ’লীগের বিক্ষোভ সমাবেশ

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে আ’লীগের বিক্ষোভ সমাবেশ
মঙ্গলবার ● ৮ ডিসেম্বর ২০২০


নেছারাবাদে আ’লীগের বিক্ষোভ সমাবেশ

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনায় প্রতিবাদ ও জড়িত থাকা দোষিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নেছারাবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগের নেতাকর্মিরা।
সোমবার রাতে উক্ত ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে উপজেলা এবং পৌর আওয়ামীলীগের কয়েক হাজার নেতাকর্মিরা অংশ নেয়। পরে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার মত ধৃষ্টতা দেখিয়েছে তারা এদেশের স্বাধীনতা ও সার্বভৌমতের জন্য হুমকি। তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা দায়ের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এমন ন্যক্কারজনক ঘটনা ভবিষ্যতে ঘটাতে যদি কেউ ইন্ধন বা ধৃষ্টতা দেখায় তবে তাদেরকে চরম মুল্য দিতে হবে বলেও হুশিয়ারী দেন বক্তারা।
সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সিকদার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক কাজী সাইফুদ্দিন তৈমুর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কাজী সাখাওয়াত হোসেন, কাউন্সিলর মো. জাহিদুল ইসলাম বিপ্লব, উপজেলা যুবলীগ নেতা শেখ নাসির উদ্দিন, শহিদুল ইসলাম রিপন, শামিম হাসান, ছাত্রলীগ নেতা মো. আসাদুজ্জামান খাঁন, শিমুল, শ্যামল দত্ত, অনি রেজা প্রমুখ।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৭:৪৭ ● ৩৪৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ