গৌরনদীতে অপহৃতা উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে অপহৃতা উদ্ধার, গ্রেফতার-১
রবিবার ● ২২ নভেম্বর ২০২০


গৌরনদীতে অপহৃতা উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥


অপহরণের তিনদিন পর বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী (১৩)কে উদ্ধার করা হয়েছে। এ সময় অভিযুক্ত অপহরণকারী আমিন সরদার (২৬)কে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২২ নভেম্বর) ভোররাত (শনিবার দিবাগত রাত) তিনটার দিকে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার জলিলপাড়া গ্রামের মাসুদ শেখের বাড়ি থেকে অপহৃতা ওই ছাত্রীকে উদ্ধার ও প্রধান আসামিকে গ্রেফতার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই মোঃ শাহাবুদ্দিন জানান, অ্যাসাইনমেন্ট জমা দিতে অষ্টম শ্রেণীর ওই ছাত্রী ১৯ নভেম্বর সকালে স্কুলে যায়। পথিমধ্যে স্কুলের কাছে পৌছলে সকাল ৯টার দিকে উপজেলার লেবুতলী গ্রামের বখাটে আমিন সরদারের নেতৃত্বে ৩/৪ জনে ছাত্রীর পথরোধ করে। এ সময় জোরপূর্বক ওই ছাত্রীকে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে লেবুতলী গ্রামের অপহৃতা ছাত্রীর বাবা বাদি হয়ে ৩ জনকে আসামি করে শনিবার দুপুরে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে পাংশা থানা পুলিশের সহযোগীতায় রোববার ভোররাত তিনটার দিকে জলিলপাড়া গ্রামে মাসুদ শেখের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতা ওই ছাত্রীকে উদ্ধার ও মামলার প্রধান আসামি আমিন সরদারকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতকে দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। ডাক্তারী পরীক্ষার জন্য উদ্ধারকৃত ছাত্রীকে গতকাল সকালে বরিশাল শেবাচিম হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে এসআই শাহাবুদ্দিন জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:০২:৪৪ ● ৩৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ