গোপালগঞ্জে মামলা তুলে নিতে বাদিকে আসামীদের হুমকি!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে মামলা তুলে নিতে বাদিকে আসামীদের হুমকি!
বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০


গোপালগঞ্জে মামলা তুলে নিতে আসামীদের হুমকি!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আলীটারপাড় গ্রামে সিরাজুল ইসলাম(৪২) নামে এক মৎস্য ঘের ব্যবসায়িকে আটক রেখে মারপিট ও টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় জড়িতরা এখনও গ্রেপ্তার হয়নি। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নেয়ার জন্য বাদীকে হুমকি প্রদর্শন করছে।

মামলার বিবরণে জানা যায়, আমি লেবুখালি গ্রামের মোহন বিশ্বাসের কাছ কোটারীপাড়ার মাচারতারা মৌজায় ১.৬ একর জমি ক্রয় করেন। বিগত ২৫আগস্ট জমি রেজিস্ট্রি করার জন্য তিনি কোটালীপাড়া সাব রেজিস্ট্রি অফিসে যান। কিন্তু কাগজ পত্রে ভুল থাকায় ওইদিন রেজিস্ট্রি করা সম্ভব হয়নি। জমি দাতার ছেলে মিঠুন বিশ্বাসকে নিয়ে আমি মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরার সময় আলীটারপাড় মোড়ে এসে পৌছালে কোটালীপাড়ার তারাইল গ্রামের জাকির হোসেন, আলটিারপাড় গ্রামের জাকির হোসেন, ইদ্রিস দাড়াই, টুঙ্গিপাড়ার গোপালপুর গ্রামের মিজান সিকদার ও কালাম শেখসহ অন্তত ১৫ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার পথ রোধ করে বেধড়ক মারপিট করে। একপর্য়ায়ে তাকে জোরপূর্বক টেনেহিচড়ে ইদ্রিস দারাইয়ের ঘরের মধ্যে আটক রেখে তার কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয় এবং একটি ব্লাঙ্ক স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।

এঘটনায় ২৭ আগস্ট সিরাজুল ইসলামের স্ত্রী নাসরিন বেগম বাদী হয়ে কোটালীপাড়া থানা আমলী আদালতে ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার আসামী ইদ্রস দাড়াই বলেন, পাওনা টাকার আদায়ের জন্য সিরাজুল ইসলামের মোটরসাইকেল দাড় করান জাকির হোসেন। পরে স্থানীয় ইউপি মেম্বার মিজানুর রহমান সিরাজুলকে কয়েকটি চড় থাপ্প্ড় মারে। এসময় সে দৌড়ে আমার বাড়িতে আসে। আমার বাড়িতে কোন স্ট্যাম্পে স্বক্ষর নেয়া বা  টাকা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেনি।  বরং আমি সিরাজুল ইসলামকে নিরাপদে বাড়িতে পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করি।

মামলার তদন্ত কর্মকর্তা ও কোটালীপাড়া থানার এস,আই মোঃ হাদি আব্দুল্লাহ বলেন, অভিযোগের সত্যতা পাওয়া গেছে। খুব শিঘ্রই আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৬:২৯ ● ৩৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ