ফুলবাড়ীতে ওএমএস’র চালের অপেক্ষায় নিন্ম আয়ের মানুষ!

প্রথম পাতা » রংপুর » ফুলবাড়ীতে ওএমএস’র চালের অপেক্ষায় নিন্ম আয়ের মানুষ!
মঙ্গলবার ● ২৯ সেপ্টেম্বর ২০২০


ফুলবাড়ীতে ওএমএস’র চালের অপেক্ষায় নিন্ম আয়ের মানুষ!

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার অসহায় নিন্ম আয়ের মানুষের দৃষ্টি এখন সরকারের দেওয়া ১০টাকা কেজি চালের উপরে। কবে পাওয়া যাবে চাল সেই খোঁজ নিতে প্রতিদিন ভিড় করছে পৌরসভায়। করোনা চলাকালে গেল মে হতে জুলাই পর্যন্ত পরপর তিন মাস সরকারের দেওয়া ১০টাকা কেজি দরে চাল পাওয়া গেলেও পৌর এলাকায় প্রায় ৩ মাস যাবৎ ১০টাকা দরে চাল বিক্রয়ের আর কোন খবর পাওয়া যায় নাই।
পৌরসভার ৭ নং ওয়ার্ডের ভাজা বিক্রেতা প্রভাষ চন্দ্র বলেন, বর্তমান মোটা চাল এক কেজির মুল্য ৪২ টাকা। আমার পরিবারে ৫জন সদস্য প্রতিদিন ২ কেজি করে চাল লাগে। করোনার কারনে বেচাঁকেনার এমন অবস্থা যে দুই কেজি চাল কিনে ঘরে ফিরবো এমন পরিস্থিতি নেই। তার সাথে কাঁচা বাজারের চড়া মুল্য। আমাদের ক্রয় ক্ষমতার অনেক উর্ধ্বে। আমি সরকারের কাছে মিনতি করছি যাতে দ্রুত সময়ের মধ্যে ১০ টাকা দরের চাল বিক্রয় শুরু করেন। এমন কথা বলেন ৮ নং ওয়ার্ডের সোহাগ খান, ৯নং ওয়ার্ডের মোঃ আনোয়ার হোসেন।
ফুলবাড়ী ওএমএস এর ডিলার দিপলাল বলেন, ও,এম,এস এর চালের বিষয়ে উপজেলা প্রশাসন থেকে আমাদের ডিলারদের সাথে কোন প্রকার যোগাযোগ করা হয় নাই।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রনক অফিসার মোঃ গোলাম মওলা বলেন, আমাদের উপজেলার ইউনিয়ন গুলোতে খাদ্যবান্ধব আওতায় চাল বিতরণ করা হয়েছে। সারা দেশের মত ফুলবাড়ী পৌরসভায় ওএমএস এর চাল বিতরণ বন্ধ আছে। পৌরসভা এলাকায় কবে ও,এম,এস এর চাল বিতরণ হবে তার কোন চিঠি বা খবর আমার কাছে নাই।

এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৭:০৬ ● ৩৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ