প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়েরে ইন্তেকাল

প্রথম পাতা » পিরোজপুর » প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়েরে ইন্তেকাল
মঙ্গলবার ● ২২ সেপ্টেম্বর ২০২০


প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিমের মায়েরে ইন্তেকাল

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের মা মাজেদা বেগম (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সোমবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে খুলনা সিটি মেডিক্যেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ১৮ সেপ্টেম্বর (শুক্রবার) মন্ত্রীর মা বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন।
মঙ্গলবার (২২ সেপ্টম্বর) সকাল ১০টায় নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়ার গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ব্যক্তি জীবনে মাজেদা বেগম একজন সমাজ সচেতন ও ধর্মপরায়ণ গৃহিণী ছিলেন। মৃত্যুর সময় তিনি চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রির মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, মৎস্য ও প্রাণি সম্পদ সচিব রওনক মাহামুদ, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ শাহ্ আলম, পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট হাকিম হাওলাদার, পিরোজপুর প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান নাসির, সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, নাজিরপুর প্রেস ক্লাবের সভাপতি লাহেন মাহামুদ প্রমূখ।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৩৯:১৩ ● ৩৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ