আশঙ্কাজনক তিনজনকে বরিশালে প্রেরণ-কুয়াকাটায় বাসের নিচে মোটরসাইকেল

প্রথম পাতা » কুয়াকাটা » আশঙ্কাজনক তিনজনকে বরিশালে প্রেরণ-কুয়াকাটায় বাসের নিচে মোটরসাইকেল
বৃহস্পতিবার ● ১৭ সেপ্টেম্বর ২০২০


কুয়াকাটায় বাসের নিচে মোটরসাইকেল

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া গোল্ডেনলাইন পরিবহনের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীসহ অন্তত চারজন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে দুই মোটরসাইকেল আরোহী এবং অটোরিকশার যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী এবং মহিপুর থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুয়াকাটা থেকে ঢাকার উদ্দেশ্যে গোল্ডেনলাইন (ঢাকা মেট্্েরা ব-১৪-৮৬৭৬) পরিবহনের বাসটি এক কিলোমিটারের মধ্যে নবীনপুর এলাকায় যেতেই দুর্ঘটনার কবলে পড়ে। বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিলে আরোহী মোঃ জিয়াউর রহমান (৪৩) ও মিজান তালুকদার (৪২) এবং একই ঘটনায় পাশে থাকা একটি অটোরিকশার দুই যাত্রী যথাক্রমে হাফেজ মাহমুদ (৩৫) ও সৌরভ মিস্ত্রী (১৪) গুরুতর আহত হয়। তাৎক্ষণিক আহতদের স্থানীয়রা উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এরপর আশঙ্কাজনক অবস্থায় বৃহসাপতিবার রাত সোয়া আটটার দিকে উন্নত চিকিৎসার জন্য সৌরভ মিস্ত্রী ছাড়া বাকী তিনজনকে বরিশাল সেবাচিম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান দুর্ঘটনার খবর নিশ্চিত করে বলেন, খবর পেয়েই ঘটনাস্থালে পুলিশ পাঠিয়ে বাসটিকে আটক করা হয়েছে। গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশালে প্রেরণ করা হয়েছে। ওসি চিকিৎসকের বরাত দিয়ে জানান, মোটরসাইকেল আরোহী দু’জনের অবস্থা খুবই সংকটাপন্ন।

এনইউবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:১০:১৮ ● ৯২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ