ঝালকাঠিতে ইয়াবাসহ বিএনপি নেতা আটক

প্রথম পাতা » ঝালকাঠী » ঝালকাঠিতে ইয়াবাসহ বিএনপি নেতা আটক
সোমবার ● ৭ সেপ্টেম্বর ২০২০


ঝালকাঠিতে ইয়াবাসহ বিএনপি নেতা আটক

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

ঝালকাঠির রাজাপুরের আলহাজ আলমোন হামিদ মহিলা কলেজের বাংলা বিভাগের প্রভাষক বিএনপি নেতা মাঃ মাহফুজুর রহমান মাফুজ (৫৩)কে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।
সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে রাজাপুর সদরের জালিয়াবাড়ি এলাকার দারোগা বাড়ি থেকে তাকে আটক করা হয়। মাহফুজ ওই এলাকার মৃত মমতাজ উদ্দিন দারোগার ছেলে। ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন জানান, রাজাপুর সদরের জালিয়াবাড়ি এলাকার মৃত মোন্তাজ উদ্দিন ছেলে রাজাপুর মহিলা কলেজের প্রভাষক মো. মাহফজুর রহমানের বাড়িতে দুইতিন হাজার পিস ইয়াবা মওজুদ আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান আচঁ করতে পেরে মাহফুজ তার ঘরের মধ্যে সবকটি দরজা ভিতর থেকে লক করে অবস্থান নেয় এবং দরজা খুলতে খুলতে বেশ কয়েক হাজার পিস ইয়াবা বাথরুমের কমোটে ফেলে ফ্লাশ করে দেয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে ইয়াবা বাথরুমের কমোটে ফেলে দেওয়ার কথা স্বীকার করে। পরে তার বেড রুম তল্লাশী করে বিছানার নিচ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পরিদর্শক সানোয়ার হোসেন আরও জানান, মাহফুজ একজন ইয়াবা সেবক এবং ব্যবসায়ী। এর আগে সে একাধিকবার পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। আজকের ঘটনায় এস.আই মঞ্জুরুল হক বাদি হয়ে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:৫৭ ● ৪৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ