রাঙ্গাবালীতে প্রতিপক্ষের হামলায় আহত-১

প্রথম পাতা » পটুয়াখালী » রাঙ্গাবালীতে প্রতিপক্ষের হামলায় আহত-১
মঙ্গলবার ● ১ সেপ্টেম্বর ২০২০


রাঙ্গাবালীতে প্রতিপক্ষের হামলায় আহত-১

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইঁশদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া ছাতিয়ান পাড়া গ্রামে জমিতে বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত ব্যক্তি হলেন একই গ্রামের মৃত আবুল হাসেম এর ছেলে মো. মনিরুল ইসলাম।
ঘটনা সূত্রে জানা যায়, ৩১ আগষ্ট সোমবার বিকেলে আহত মনিরুল ইসলামের গৃহপালিত একটি গাভী অনাকাংক্ষিত ভাবে তারই আপন ভাই, মৃত আমির হোসেন এর জমিতে কিছু ধানের বীজ নষ্ট করে। এরেই সূত্র ধরে ভাতিজা সাঈফুল ইসলাম ক্ষিপ্ত হয়ে আপন চাচা আহত মনিরুল ইসলামের উপর হামলা করলে তার মাথা গুরুতর জখম হয় বলে একাধিক সূত্রে জানা যায়। পরে ঐদিনেই বৈরী আবহাওয়ার মধ্যে গুরুতর আহতাবস্থায় মনিরুল ইসলামকে রাত সারে দশটার সময়ে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে জরুরী বিভাগে ভর্তি করান আহতের পররিবার। এ সময়ে ডাক্তার মো. শাহিন সাগরকন্যাকে বলেন, রোগীর মাথায় ১.৫ পয়েন্ট গভীর জখম হয়েছে যা ৮টি সেলাই দিতে হয়েছে। তবে, আমরা প্রাথমিক ভাবে সার্বিক ভাবে চিকিৎসা দেয়ার চেষ্টা করছি। প্রয়োজনে তাকে উন্নত চিকিৎসার জন্য রেফার হতে পারে।
এবিষয়ে হামলার বিষয়ে হামলাকারী সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করেও তার বক্তব্য নেয়া যায়নি। এ বিষয়ে বড়বাইঁশদিয়ায় ইউপি চেয়ারম্যান আবু আবদুল্লাহ জানান, ঘটনাটি আমি শুনেছি, অত্যন্ত দুঃখজনক। তবে সঠিক তদন্তের মাধ্যমে এর আইনি বিচার হওয়া প্রয়োজন। এদিকে আহত ভিকটিমে পরিবার আইনি পদক্ষেপ নেয়ার জন্য মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:১৯ ● ৭১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ