চরফ্যাশনে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-২

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-২
রবিবার ● ২৩ আগস্ট ২০২০


চরফ্যাশনে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক-২

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত বিভাগে রোগির স্বজনের ৯ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। রবিবার (২৩ আগস্ট) বেলা ১১টায় তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।
পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা গেছে, শনিবার বিকাল সাড়ে ৫টায় হাসপাতাল সংলগ্ন মেডিনোভা ফার্মিসীর কর্মচারী ও রোগী ধরার দালাল আসলামপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের জামালের ছেলে রিপন (২৮) ও আল-মদিনা ফার্মিসির কর্মচারী কর্মচারী ও চর-আফজাল ১ নং ওয়ার্ডের আব্দুল করিমের ছেলে তামিম মিলে হাসপাতালের ৪র্থ তলা থেকে ওই শিশুটিকে জোর পূর্বক মুখ চেপে ৫ম তলার নির্জন স্থানের ফ্লোরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়।
এসময় ওই শিশুটির ডাক চিৎকারে স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে লম্পট দুইজনকে আটক করে। ২০ হাজার টাকায় রফাদফা করে দুইজনের একজন তামিমকে ছেড়ে দেয় আর একজনকে আটক রাখে।
বিষয়টি স্থানিয়রা খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও ডাক্তার শোভোন কুমার বসাককে অবগত করেন।
এসময় তিনি থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ লম্পট রিপনকে রাত সাড়ে ৮টায় আটক করে থানায় নিয়ে আসে। এবং ২০হাজার টাকায় রফাদফায় ছেড়ে দেওয়া তামিম (২১) কে ধরার জন্য অভিযান চালিয়ে রাত ১১টায় এসআই নাজমুল ইসলামের নেতৃত্বে ফোর্স নিয়ে আটক তাকে আটক করা হয়।
শিশুটির খালু ফজলুর রহমান বলেন, ওই শিশুটি বাসা থেকে খাবার নিয়ে চিকিৎসাধীন খালাত বোন শারমিন (২২) কে দেখতে আসে। পরে শনিবার বিকাল সাড়ে ৫টায় এঘটনা ঘটে। আমরা বিষয়টির সঠিক বিচার দাবী করছি।
চরফ্যাশন সদর থানার অফিসার ইনচার্জ ওসি মনির হোসেন মিয়া জানান, তাদের বিরুদ্ধে শিশু ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার বেলা ১১টায় জেল হাজতে প্রেরণ করা হয়।


এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৩:৫২ ● ২৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ