সোনালী ব্যাংক পায়রা বন্দর শাখায় চালু হচ্ছে অত্যাধুনিক সেবা

প্রথম পাতা » পটুয়াখালী » সোনালী ব্যাংক পায়রা বন্দর শাখায় চালু হচ্ছে অত্যাধুনিক সেবা
বুধবার ● ১২ আগস্ট ২০২০


সোনালী ব্যাংক পায়রা বন্দর শাখায় চালু হচ্ছে অত্যাধুনিক সেবা

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নে অবস্থিত দেশের তৃতীয় পায়রা সমুদ্র বন্দরে সোনালী ব্যাংক লিমিটেড বন্দর শাখায় অত্যাধুনিক সেবা চালু করতে যাচ্ছে। শীঘ্রই বন্দর শাখার গ্রাহকদের জন্য আধুনিক সুযোগ-সুবিধা দিতে চালু হতে যাচ্ছে ব্যাংকিং সেবা।
সঞ্চয়ী ও চলতি হিসাব, এসটিডি, ডিপিএস, এফডিআর ,এক্সপোর্ট, ইমপোর্ট (এডি) ব্যাংকিং, এলসি ওপেন/ ইন্টালন্যাশনাল ফরেইনট্রেড/ ফরেন ক্যারেন্সি এক্সচেঞ্জ,এটিএম বুথ ও এজেন্ট ব্যাংকিং সুবিধা দেয়া হবে। এবং প্রকৃত উদ্যোক্তাদের এসএমই/ ক্ষুদ্রঋণ ও পারসোনাল লোন সুবিধাও রয়েছে। আর রয়েছে যে কোন ব্যাংকে টাকা প্রেরণের সুবিধা সহ সকল ধরনের হিসাব খোলা এবং সোনালী ব্যাংকের ১২২৬ টি শাখায় অনলাইনের মাধ্যমে টাকা জমা ও উত্তোলন সহ এমআইসিআর ও নন- এমআইসিআর চেক সুবিধা দিচ্ছে। দ্রুততম সময়ে ভূমি অধিগ্রহনের চেক জমা দিয়ে টাকা উত্তোলন,সরকার অনুমোদিত যে কোন কোডে অনলাইন চালান জমাদানের সুবিধা,এমআইসিআর চেক গ্রহন ও টাকা জমাদান বিএসিএইচ সুবিধা, আরটিজিএস, বিইএফটিএন এর মাধ্যমে ফান্ড ট্রান্সফার। সোনালী ব্যাংকের ই-সেবা’র মাধ্যমে ঘরে বসে দ্রুত সময়ে হিসাব খোলা, বিদেশ থেকে গোপন নম্বরে পাঠানো টাকা খুব সহজে ও দ্রুততম সময়ে প্রদান, পারিবারিক ও অন্যান্য সঞ্চয়পত্র সেবা চালু রয়েছে।
সোনালী ব্যাংক পায়রা বন্দর শাখার প্রিন্সিপাল অফিসার (ম্যানেজার) মো. আতিকুর রহমান জানান, খুব শীঘ্রই চালু হতে যাচ্ছে অত্যাধুনিক সেবা।তিনি আরো বলেন, গ্রাহকদের সর্বাত্তোক সুবিধা দেয়ার জন্য আমার শাখার সকল কর্মকর্তা ও কর্মচারীরা নিরালশভাবে কাজ করে যাচ্ছে।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩৪:৩৪ ● ৩০৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ