গলাচিপায় হোটেলে যুবতীকে গণধর্ষণ, গ্রেফতার- ৫

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় হোটেলে যুবতীকে গণধর্ষণ, গ্রেফতার- ৫
বৃহস্পতিবার ● ৩০ জুলাই ২০২০


গলাচিপায় হোটেলে যুবতীকে গণধর্ষণ, গ্রেফতার- ৫

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় শহরের সৈকত মহল নামে একটি আবাসিক হোটেলে বুধবার রাতে এক যুবতীকে গণধর্ষণের শিকার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা থানা পুলিশ গভীর রাতে ওই হোটেলে অভিযান চালিয়ে ৫ধর্ষককে গ্রেফতার ও ধর্ষিতাকে উদ্ধার করে। এ ঘটনায় ধর্ষিতা যুবতী বাদি হয়ে বৃহস্পতিবার (৩০ জুলাই) গলাচিপা থানায় ৫ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
গলাচিপা থানা সূত্রে জানা যায়, গলাচিপা উপজেলার গজালিয়া গ্রামের ১৯বছরের এক যুবতী  বুধবার বিকেলে ডাক্তার দেখাতে গলচিপা শহরে যায়। ডাক্তার দেখানো শেষে  রাত হওয়ার কারণে ওই যুবতী গলাচিপা শহরের সৈকত মহল আবাসিক হোটেলে রাত যাপন করে। পূর্ব পরিচিত শহিদুল (২৪), রশিদ গাজি (৩২), স্বপন (৪০), জিতেন (৩৫), খোকন ডাক্তার (৪৫) ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ওই যুবতীকে রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত পালা ক্রমে ধর্ষণ করে। হোটেলে এমন অসামাজিক কর্মকান্ডের গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রাত সাড়ে ১২টায় অভিযান চালিয়ে শহিদুলসহ ৫ ধর্ষককে আটক ও যুবতীকে উদ্ধার করে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, রাতে খবর পেয়ে পুলিশ ৫ ধর্ষককে গ্রেফতার এবং ধর্ষণের শিকার যুবতীকে উদ্ধার করে। বৃহস্পতিবার  ধর্ষিতা বাদি হয়ে ৫জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করে। আসামিদের কোর্টে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১১:৩৭:৩৯ ● ৪৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ