পিরোজপুরে গৃহশিক্ষকের লাশ উদ্ধার

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে গৃহশিক্ষকের লাশ উদ্ধার
বৃহস্পতিবার ● ৩০ জুলাই ২০২০


পিরোজপুরে গৃহশিক্ষকের লাশ উদ্ধার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর পৌর শহরের পাড়েরহাট সড়কের চৌরাস্তা ব্যাসেলর্স কোয়াটারের একটি কক্ষ থেকে বুধবার (২৯ জুলাই) বিকেলে প্রকাশ সরকার (৩৮)  নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
জানা গেছে, মৃত ব্যক্তির বাড়ী খুলনার দাকোপ উপজেলায়। তিনি পিরোজপুর থেকে গৃহশিক্ষকতা করতেন। পুলিশ ও প্রতিবেশীরা জানান, জনৈক সবজি বিক্রেতা বাকি টাকা আদায়ের জন্য ঐ বাড়ীর দোতলায় মৃতব্যক্তির কক্ষে দরজায় ধাক্কা দিয়ে ভিতরে ঢোকেন। তখন কক্ষের মধ্য থেকে দুর্গন্ধ পেয়ে উঁকি মেরে মৃত ব্যক্তিকে বিছানায় শোয়া অবস্থায় দেখতে পান এবং লোকজনকে খবর দেন। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। মৃতব্যক্তি খুলনার দাকোপ উপজেলার হরিণটানা গ্রামের মৃত প্রফুল্ল সরকারের ছেলে। অবিবাহিত এই যুবক ব্যক্তিগত জীবনে কিছুটা হতাশাগ্রস্থ থাকায় ভাইয়ের সাথেও তেমন যোগাযোগ ছিলনা। করোনা পরিস্থিতির কারণে মৃত প্রকাশ অনেকটা উপার্জনহীন হয়ে পড়ে ছিলেন। ভাই শহরের খুমরিয়া এলাকায় বসবাস করেন এবং দুই সপ্তাহ ধরে তাদের সাথে দেখা হয়নি বলে বিকাশ সরকার জানান।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধারের পর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। সুরাতেহালে মৃতব্যক্তির গালায় দাগ ও দেহে ফোঁসকার চিহ্ন রয়েছে। দুই তিনদিন আগে তার মৃত হয়েছে বলে ধারণা করা হয়েছে। মৃত্যুর কারণ হত্যা না ভিন্ন কিছু তা ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১১:৪৯:৫৩ ● ৩৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ