চরফ্যাশনে প্রতিবন্ধির দোকান উচ্ছেদ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে প্রতিবন্ধির দোকান উচ্ছেদ!
শনিবার ● ২৫ জুলাই ২০২০


চরফ্যাশনে প্রতিবন্ধির দোকান উচ্ছেদ!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ পাঁচকপাট বেঁড়ীবাধ থেকে পঙ্গু আতিকুল্লা খন্দকারের পানের দোকানটি উচ্ছেদ করলেন জাহানপুর সাবেক ইউপির চেয়ারম্যান আলী আকবর ফরজী। শনিবার (২৫ জুলাই) সকাল ৭টায় তার নেতৃত্বে ভবনটি উচ্ছেদ করা বলে অভিযোগ রয়েছে। ঘটনা স্থলে বিকাল সাড়ে ৪টায় পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ পরিদর্শণ করেন।
জানা যায়, দীর্ঘ ১৪বছর পূর্ব থেকে ডিভিশন-২ পানি উন্নয়ন বোর্ডের জায়গায় আতিকুল্লা খন্দকার ছোট একটা টেকচারে পানের (দোকান) দিয়ে তার সংসার চলে আসছিল। ওই দোকানের সরানোর প্রতি নজর পড়ে যায় প্রভাবশালী জাহানপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলী আকবর ফরজীর। দোকান সংলগ্ন দ্বিতল পাকাঁ ভবন করেন চলতি বছরে। তার ব্যবসা বাণিজ্য(মাছের গদির)সুবিধার্থে অসহায় ছোট টেকচার উচ্ছেদ করার পায়তারা করেন। অবশেষে শনিবার সকাল ৭টায় তার নেতৃত্বে উচ্ছেদ করা হয়। টেকচারটি বেঁড়ীর বাহিরে ফেলে দেয়া হয়। স্বাধীনতার স্বপক্ষের কর্মী আতিকুল্লা খন্দকারের শেষ সম্ভল টুকু হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছে।
এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের বিভাগীয় উপ-প্রকৌশলী মিজানুর রহমান বলেন, সরকারি জায়গা পাকাঁ ভবন করার বিধান নেই। আমরা শনিবার বিকালে সরেজমিনে তদন্তের গিয়েছি। সেখান থেকে এসে পরবর্তী সিন্ধান্ত নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১১:৩৩:৫১ ● ২৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ