গলাচিপায় অস্ত্র-জালটাকাসহ যুবক গ্রেফতার

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় অস্ত্র-জালটাকাসহ যুবক গ্রেফতার
শনিবার ● ২৫ জুলাই ২০২০


---

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় অস্ত্র-গুলি ও জাল টাকাসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৫ জুলাই) এ ঘটনায় গলাচিপা থানায় মো. শাহিন মাতব্বর (৩২) এর নামে একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।
র‌্যাব-৮’র দেয়া সংবাদ বিজ্ঞপ্তি ও  গলাচিপা থানার পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার বিকেলে গলাচিপা উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের সৈয়দকাঠী গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. নুরুল আলম মাতব্বরের ছেলে মো শাহিন মাতব্বর (৩২) কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি কাঠের বাট যুক্ত ওয়ান শুটার গান, ৩টি কার্তুজ ও ৫০০ টাকার তিনটি জাল টাকার নোট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী শাহিন জাল টাকার ব্যবসায়ী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়। এ ঘটনায় র‌্যাব-৮ গ্রেফতারকৃত আসামী শাহিনের বিরুদ্ধে গলাচিপা থানায় অস্ত্র ও স্পেশাল পাওয়ার এ্যাক্ট আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, ‘শাহিনের বিরুদ্ধে অস্ত্র আইনে গলাচিপা থানায় মামলা দায়ের করা হয়েছে। আরো তদন্তের পর বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হবে।’

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ১১:৪৪:০০ ● ৬২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ