কুয়াকাটার বিভিন্ন আবাসিক হোটেলের ১৭ কর্মচারীর করোনা শনাক্ত

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটার বিভিন্ন আবাসিক হোটেলের ১৭ কর্মচারীর করোনা শনাক্ত
শনিবার ● ১১ জুলাই ২০২০


কুয়াকাটার বিভিন্ন আবাসিক হোটেলের ১৭ কর্মচারীর করোনা শনাক্ত

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীতে স্বাস্থ্য সেবিকা (নার্স), স্বাস্থ্য সহকারী, উপজেলা কৃষি কর্মকর্তাসহ কুয়াকাটার বিভিন্ন আবাসিক হোটেলের ১৭ কর্মচারীসহ ২৪ ঘন্টায় নতুন করে ৫০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নুতন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১৭ জন, মির্জাগঞ্জের ১০ জন, কলাপাড়ার ৪ জন, দুমকি ও দশমিনা একজন করে অক্রান্ত হয়েছেন। শুক্রবার (১০ জুলাই) রাতে রাতে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। বিষয়টি শনিবার (১১ জুলাই) সকালে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন।
এদিকে সদ্য লকডাউন খুলে দেয়া পর্যটন নগরী সমুদ্র সৈকত কুয়াকাটার বিভিন্ন হোটেলের ১৭জন কর্মচারীর করোনা দেহে করোনা শনাক্ত হয়েছে। শনিবার সকালে প্রাপ্ত রিপোর্ট অনুসারে বিষয়টি নিশ্চিত করেছেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার। আক্রান্তরা হল রফিকুল ইসলাম, হান্নান মিয়া, মেহেদী হাসান (হোটেল গাজী প্যালেস), আবু বকর, হাফিজুল ইসলাম (রয়েল প্যালেস), রেজাউল করিম (সমুদ্রবাড়ি রিসোর্ট), সাইফুল ইসলাম, আল-মিজান মিয়া (সাফা ইন কুয়াকাটা), এমএ সুমন আহম্মেদ, আব্দুল কাদের (হোটেল তাজ ওয়েল), জলিল হাওলাদার (সাগরকন্যা), শাহীন আলম (হোটেল আমান ইন কুয়াকাটা), মারুফ হাসান, হারুন, জয়ন্ত, জহিরুল ইসলাম, সোহেল (হোটেল আল-হেরা)। ৭ জুলাই এদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
আক্রান্ত সবাই বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।
জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় ৭ এপ্রিল। ২৯ এপ্রিল প্রথম রোগীর মৃত্যু ঘটে। এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৬৫৬। মৃত্যু হয়েছে ২৪ জনের। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২১ জন। বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৪২৯ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮২ জন।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৩৪:০৯ ● ৩৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ