রাজাকার পুত্রকে সদস্য সচিব করায়-ভান্ডারিয়ায় জেপি’র ৮যুগ্ম আহবায়কের পদত্যাগ

প্রথম পাতা » পিরোজপুর » রাজাকার পুত্রকে সদস্য সচিব করায়-ভান্ডারিয়ায় জেপি’র ৮যুগ্ম আহবায়কের পদত্যাগ
বৃহস্পতিবার ● ২ জুলাই ২০২০


ভা-ারিয়ায় জেপি’র ৮যুগ্ম আহবায়কের পদত্যাগ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥


পিরোজপুরের ভান্ডরিয়া উপজেলা জাতীয় পার্টি (জেপি)তে অসন্তোষ দেখা দিয়েছে। কমিটি গঠনের একদিন পরেই কমিটিতে রাজাকার পুত্রকে সদস্য সচিব করার অভিযোগ এনে ওই কমিটির মধ্য থেকে ৮জন যুগ্ম আহবায়ক পদত্যাগ করেছেন। বুধবার (২ জুলাই) বিকেলে ভা-ারিয়া প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করে এ পদত্যাগের ঘোষনা দেন। এ সময় পুরাতন কমিটির সদস্য সচিব ও বর্তমান কমিটির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, জেপির যুগ্ম আহবায়ক  ও উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান চৌধূরী, আঃ হাই হাওলাদার, মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দার, খালেকুজ্জামান নিপু, ইউপি সদস্য শাহ আলম, নজরুল ইসলাম বাচ্চু প্রমূখ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেপির যুগ্ম আহবায়ক মশিউর রহমান মৃধা, সাবেক সদস্য সচিব ছিদ্দিকুর রহমান টুলু। বক্তব্যে তারা বলেন চিহ্নিত রাজাকার আশ্রাব আলী তালুকদার এর পুত্র ড্যাব নেতা পিরোজপুর-২ আসনের  বিএনপি থেকে মনোয়ন প্রত্যাশী  ডা. রফিকুল ইসলাম লাভলু এর ছোট  ভাই অপর  বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদারকে বর্তমান কমিটিতে সদস্য সচিব করায় আমরা নব গঠিত কমিটি হতে আমরা একযোগে পদত্যাগ করে অনতি বিলম্বে নতুন কমিটি গঠনের দাবী জানান।
এ বিষয়ে জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেন, আগামী ১৫ জুলাই আমি ভান্ডরিয়ায় যাচ্ছি । তখন আলোচনার মাধ্যমে এ সমস্যাম সমাধান করব।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:৪৬ ● ৩০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ