দুমকিতে আরও একজনের করোনা শনাক্ত

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে আরও একজনের করোনা শনাক্ত
শনিবার ● ২৭ জুন ২০২০


দুমকিতে আরও একজনের করোনা শনাক্ত

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে নতুন আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। এ উপজেলায় এখন মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ২২জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়ে চলে গেছেন ৮জন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মীর শহীদুল হাসান শাহীন জানান, শনিবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টায় ১২জনের নমুনা টেস্টের প্রতিবেদন হাতে পেয়েছি। এর মধ্যে একজনের রিপোর্ট পজেটিভ এসেছে। বাকী ১১জনের রিপোর্ট নেগেটিভ। করোনা শনাক্ত হওয়া ব্যক্তির নাম মো: ফোরকান আহম্মেদ। তার গ্রামের বাড়ি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এবং তিনি উত্তর শ্রীরামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তাকে বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
ডা. মীর শহীদুল হাসান শাহীন আরও জানান, দুমকি উপজেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্য ২২। এর মধ্যে মৃত্যু বরণ করেছেন-৩জন, সম্পূর্ণ সুস্থতার ছাড়পত্র পেয়ে চলে গেছেন-৮জন। ২য় নমুনাটেস্টে নেগেটিভ-১জন, আইসোলেশন সেন্টারে ভর্তি আছেন ৬জন, হোম আইসোলেশনে-৪জন, বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ১জন। শনিবার  দুপুর ১২টা পর্যন্ত মোট ৩শ  ১৬জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরএ পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ১শ’৯৮জনের।

এমআর

বাংলাদেশ সময়: ১৩:৪১:১৪ ● ৩১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ