গলাচিপায় ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
সোমবার ● ২২ জুন ২০২০


গলাচিপায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা ছাত্রলীগের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে বৃক্ষরোপন অভিযান শুরু করেছেন।

সোমবার (২২ জুন) বেলা ১১ টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ আসিফ ও সাধারণ সম্পাদক জাহিদ হোসেন এর যৌথ আয়োজনে গলাচিপা সরকারি কলেজ থেকে শুরু করে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসায় বৃক্ষরোপন শুরু করেন। এসময় শরীফ আহমেদ আসিফ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারন সম্পাদক এর নির্দেশে মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচিকে সামনে রেখে গলাচিপা-দশমিনা আসনের মাননীয় সংসদ সদস্য নৌ-পরিবহণ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এসএম শাহজাদা ভাইয়ের তরফ থেকে গলাচিপা উপজেলা ছাত্রলীগকে ১ হাজার ফলজ, বনজ ও ভেষজ গাছ উপহার দেওয়া হয়।

উপজেলা ছাত্রলীগ গাছগুলো স্কুল, কলেজ, মাদ্রাসায় রোপন করে। সাধারণ সম্পাদক জাহিদ হোসেন বলেন, মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসায় বৃক্ষরোপন করা হবে। উপজেলা ছাত্রলীগের এ বৃক্ষরোপন অব্যাহত থাকবে। এসময়ে উপজেলা ছাত্রলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৫:৫৪ ● ৩৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ