কুয়াকাটায় কুটুম’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় কুটুম’র মতবিনিময় সভা অনুষ্ঠিত
রবিবার ● ৭ জুন ২০২০


কুয়াকাটায় কুটুম’র মতবিনিময় সভা

কুয়াকাটা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

কুয়াকাটায় ‘করোনা সংকটে মুখ থুবড়ে পড়া পর্যটন শিল্পকে বাঁচাতে করণীয়’ শীর্ষক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম)’র আয়োজনে রবিবার (৭ জুন) বিকাল ৪ টায় এ সভা অনুষ্ঠিত হয়। অনলাইন ভিত্তিক জুম নেটওয়ার্কের মাধ্যেমে সংগঠনের সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে ভার্চুয়াল এই সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম)‘র সিনিয়র সহ-সভাপতি ও কুয়াকাটা শিল্পী গোষ্ঠীর সভাপতি হোসাইন আমির, সহ-সভাপতি জনি আলমগীর, কুটুমের সাধারণ সম্পাদক মজিবর রহমান, সংগঠনিক জাকারিয়া জাহিদ, অর্থ সম্পাদক রেদওয়ানুল ইসলাম রাসেল, সদস্য যথাক্রমে রাসেদুজ্জামান বশির খান, বেল্লা খান, নেছার আকন, জাহিদুল হাসান জাহিদ, নাসির হোসাইন প্রমূখ।
এসময় বক্তারা বলেন, মহামারী করোনায় দেশের সব চাইতে ক্ষতির মুখামুখি হয়েছে পর্যটন শিল্প। যার কারণে পাঁচ বছর পিছিয়ে গেলো এই শিল্পটি। এই সংকট কাটিয়ে উঠতে সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানকে এগিয়ে এসে সমান তালে কাজ করতে হবে। চলতি মাসের সংসদে বাজেট অধিবেশনে পর্যটন খাতে আলাদা বাজেট বরাদ্দের প্রস্তাব রাখার আহবান জানানো হয় কুটুমের এই সভা থেকে।

এইচএ/এমআর

বাংলাদেশ সময়: ১৭:৩৫:৪৬ ● ৩৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ