কুয়াকাটায় দু:স্থ অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতার শাড়ি উপহার

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় দু:স্থ অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতার শাড়ি উপহার
মঙ্গলবার ● ১৯ মে ২০২০


কুয়াকাটায় দু:স্থ অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতার শাড়ি উপহার

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

করোনা সংকট মুহুর্তে পটুয়াখালীর কুয়াকাটায় দু:স্থ,অসহায় ও নিন্ম আয়ের প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি বিতরণ করলেন পৌর ছাত্রলীগ নেতা আরিফ বিল্লাহ বায়জিদ।
মঙ্গলবার (১৯ মে) সকাল ১০টায় কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় মাঠে ব্যক্তি উদ্যোগে এ শাড়ি বিতারন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহিপুর থানা যুবলীগ নেতা ও মৎস্য ব্যবসায়ী মোঃ বশির আহম্মেদ, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, সাংবাদিক হোসাইন আমির, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিতাই চন্দ্র মন্ডল, কুয়াকাটা জয় বাংলা ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহিন, ছাত্রলীগ নেতা জুন্নুন জুয়েল, শাহাদাৎ হোসেন নাঈম প্রমূখ। করোনা মহামারির এমন সংকট মুহুর্তে ছাত্রলীগ নেতা বায়জিদ এর ঈদ উপহার হিসেবে শাড়ি পেয়ে খুশি অসহায় ও দু:স্থ মহিলারা।
কুয়াকাটা পৌর ছাত্রলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক, ঢাকা বংলা কলেজের বাংলা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র আরিফ বিল্লাহ বায়েজিদ বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের নির্দেশনায় ঈদ উপলক্ষে তার এলাকার দু:স্থ ও অসহায়দের মাঝে এ শাড়ি বিতরণ করেছেন। করোনা দূর্যোগের এমন সংকটময় মুহুর্তে মানুষের পাশে দাড়াতে পেরে তিনি খুবই খুশি। অন্যদের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেছেন ছাত্রলীগ নেতা বায়জিদ।

এমবি/এমআর

 

বাংলাদেশ সময়: ১৯:১৭:২১ ● ৪৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ