স্বামী আটক দশমিনায় কিশোরী বধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রথম পাতা » পটুয়াখালী » স্বামী আটক দশমিনায় কিশোরী বধূর ঝুলন্ত লাশ উদ্ধার
শুক্রবার ● ৮ মে ২০২০


কিশোরী বধূ ফারজানা আক্তার মিতুর ঝুলন্ত লাশ।

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥
পটুয়াখালীর দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ এলাকার একটি বসত ঘরের আড়ার সাথে মোসাঃ ফারজানা আক্তার মিতু (১৬) নামে এক কিশোরী বধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে দশমিনা থানা পুলিশ। শুক্রবার বেলা ১০টায় এ ঘটনা ঘটে। থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় পুলিশ গৃহবধূর স্বামীকে আটক করেছে।
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ৬/৭মাস আগে  উপজেলার চরহোসনাবাদ  গ্রামের ফারুক মোল্লার মেয়ে  ফারজানা আক্তার মিতু (১৬)’র সাথে পার্শ্ববর্তী গলাচিপা উপজেলার চরখালী গ্রামের আঃ আজিজের ছেলে মোঃ মাইন উদ্দিনের প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ে হয়। নিহতের স্বামী মাইনুদ্দিন জানায়, শুক্রবার সকালে স্ত্রী মিতু’র সাথে তার ঝগড়া হয়। এরপর সে ঘরের বাইরে গেলে প্রতিবেশীর মোবাইলে জানতে পারে তার স্ত্রী গলায় ফাঁস দিয়েছে। অপরদিকে নিহতের মা মিনারা বেগম ও বড়ভাই শাহিন মোল্লা’র দাবি, মিতুকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে মাইনউদ্দিন। এমন অভিযোগের ভিত্তিতে মাইনউদ্দিনকে থানা পুলিশ আটক করেছে।
এ ব্যাপারে দশমিনা থানার অফিসার ইনচার্জ এস,এম জালাল উদ্দিন বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:৩৬:৫০ ● ৫৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ