ফলোআপ রিপোর্ট— অবশেষে কুয়াকাটা পৌর কাউন্সিলরের ভাই চুরির অভিযোগে গ্রেফতার

প্রথম পাতা » কুয়াকাটা » ফলোআপ রিপোর্ট— অবশেষে কুয়াকাটা পৌর কাউন্সিলরের ভাই চুরির অভিযোগে গ্রেফতার
শনিবার ● ২ মে ২০২০


চুরির মামলায় গ্রেফকৃত ইউনুচ খান

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥
কুয়াকাটা পৌর কাউন্সিলরের আলোচিত ভাই মো. ইউনুচ খানকে অবশেষে মাছধরা জাল চুরির অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৮ এপ্রিল মহিপুর থানায় দায়ের করা সমুদ্রগামী মাছধরা ট্রলারের ইঞ্জিণ ও চাল চুরির মামলায় প্রথমে পশ্চিম কুয়াকাটার দুলাল (৩০) ও নাছির (২৮)কে গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে সাগরে বিভিন্ন সময় মাছধরা ট্রলারের জাল চুরির মূল হোতা হিসেবে শনিবার সকালে ইউনুচ খানকে গ্রেফতার করে পুলিশ।
মহিপুর থানার এসআই মো. বেল্লাল হোসেন বলেন, সমুদ্রগামী জেলে মোঃ শাহজাহান বাদী হয়ে থানায় দায়ের করা মছধরা ট্রলারের ইঞ্জিণ ও জাল চুরির মামলায় ইউনুচ খানকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে। কুয়াকাটা আশার আলো জেলে সমবায় সমিতির সভাপতি মোঃ নিজাম শেখ বলেন, সাগরে বিভিন্ন জেলেদের জাল চুরির ঘটনায় জড়িত ইউনুচ খানের জালের বহর থেকে চোরাই জাল উদ্ধার করেছি। এরপর তার ভাই কাউন্সিলর তৈয়বুর রহমান খান ও পৌর মেয়র আব্দুল বারেক মোল্লার শরণাপন্ন হয়েও এর কোন বিচার পাইনি। কুয়াকাটা সিনড্রেলা রিসোর্ট এর মালিক মোস্তাফা শিবলী মোবাইল ফোনে অভিযোগ করে বলেন, লকডাউনের মধ্যে আমার প্রজেক্টে উল্লেখযোগ্য সংখ্যক পাহারাদার না থাকার সুযোগ নিয়ে ২টি পুকুরের অন্তত এক লাখ টাকার রুই কাতল মাছ ধরে নিয়ে গেছে কাউন্সিলরের ভাই ইউনুচ খান। আমি কুয়াকাটায় না থাকায় আমার লোকেরা ওদের ভয়ে থানায় অভিযোগ পর্যন্ত দিতে সাহস পাচ্ছে না।
কাউন্সিলর তৈয়বুর রহমান খান বলেন, ইউনুচ খান আমার সৎ ভাই। তার চুরির দায় আমি নিতে পারবো না। এদিকে, ইউনুচ খানের পক্ষে কাউন্সিলর তৈয়বুর রহমানের বিরুদ্ধে তদবিরের অভিযোগ এনে মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, মাছধরা ট্রলারের জাল ও ইঞ্জিণ চুরির মামলায় ইউনুচ খানকে গ্রেফতার করা হয়েছে।

এনবি

বাংলাদেশ সময়: ১৭:১০:১৬ ● ১১৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ