দুমকিতে করোনা আক্রান্তের সংখ্যা-৫

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে করোনা আক্রান্তের সংখ্যা-৫
বুধবার ● ২২ এপ্রিল ২০২০


দুমকিতে করোনা আক্রান্তের সংখ্যা-৫

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে করোনায় আক্রান্তের সংখ্যা আরও ২জন বেড়েছে। এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৫জনে। বুধবার বেলা ১২টায় প্রাপ্ত নমুনা পরীক্ষায় কভিড-১৯ আক্রান্তের সংখ্যা ২জন বেড়েছে। এরা হলেন করোনা আক্রান্তে মৃত দুলাল চৌকিদারের বাবা সোবাহান চৌকিদার ও তার বোন ফুলমালা বেগম।  পটুয়াখালী জেলার সিভিল সার্জন ডা. মো: জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিৎ করেছেন।
তিনি জানান, বুধবার দুপুর ১২টার দিকে আইইডিসিআর থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে সোবাহান চৌকিদার ও ফুলমালা’র পজেটিভ এসেছে। এছাড়া বাকীদের রিপোর্টে নেগেটিভ পাওয়া গেছে। করোনা আক্রান্ত নতুন রোগী মৃত দুলাল চৌকিদারের পিতা ও বোন। তাদের আইইডিসিআরের নির্দেশনা অনুসরণ করে নিজেদের বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত কর্মকর্তা (টিএইএ) ডা. মীর শহীদুল হাসান শাহীন জানান, দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী কমিউনিটি স্বাস্থ্য কর্মকর্তা ডা. মেরিনাসহ মোট আক্রান্তের সংখ্যা ৫জনে দাড়িয়েছে। বুধবার সকাল ১০টা পর্যন্ত ৫৭জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে। এরমধ্যে ৪০জনের রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে মৃত দুলালসহ ৫জনের করোনা শনাক্ত হয়েছে। বাকীদের রিপোর্টে নেগেটিভ এসেছে।

এমআর

বাংলাদেশ সময়: ১৫:১২:৩০ ● ৩৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ