বরিশালে ইসলামী ব্যাংকের বিশেষ ক্যাম্পেইন উদ্বোধন

প্রথম পাতা » বরিশাল » বরিশালে ইসলামী ব্যাংকের বিশেষ ক্যাম্পেইন উদ্বোধন
সোমবার ● ৪ ফেব্রুয়ারী ২০১৯


---

বরিশাল সাগরকন্যা অফিস॥
ছাত্র, কৃষক, শ্রমিক, ক্ষুদ্র ব্যবসায়ী, প্রবাসীসহ সকল শ্রেণি ও পেশাজীবীকে আর্থিক অন্তর্ভূক্তি করণের লক্ষ্যে বরিশালে ইসলামী ব্যাংকের বিশেষ ক্যাম্পেইন শুরু হয়েছে। সোমবার সকাল ৯টায় ইসলামী ব্যাংক বরিশাল শাখার আয়োজনে প্রধান অতিথি হিসেবে এই ক্যাম্পেইনের উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংক বরিশাল শাখার উপমহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বরিশাল জোন প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আবদুস সালাম। স্বাগত বক্তব্য রাখেন বরিশাল শাখা প্রধান ও সিনিয়র এভিপি মো. ইয়াকুব আলী। উপস্থিত ছিলেন বরিশাল শাখার ম্যানেজার অপারেশন্স মাহমুদ খান। অনুষ্ঠান পরিচালনা করেন বরিশাল শাখার প্রিন্সিপাল অফিসার সৈয়দ ওয়ালিদুর রহমান।
প্রধান অতিথি বাংলাদেশ ব্যাংক বরিশাল শাখার উপমহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশে কল্যাণমুখী ব্যাংকিং ধারার প্রবর্তক, মানুষের এই কল্যাণমুখী ধারাকে আরো সহজতরভাবে গণমানুষের কাছে পৌঁছে দিতে হবে। আমি প্রত্যাশা করি ইসলামী ব্যাংকের এই ক্যাম্পেইন ব্যাংকটিকে আরো বেশি গণমুখি করতে সহায়ক ভূমিকা পালন করবে।
ইসলামী ব্যাংক বরিশাল জোন প্রধান মো. আবদুস সালাম বলেন, বাংলাদেশের সকল শাখায় আজ থেকে আনুষ্ঠানিকভাবে এই ক্যাম্পেইন শুরু হয়েছে। বরিশাল জোনের আওতাধীন ২৪টি শাখা ও সকল এজেন্ট ব্যাংকিং শাখায়ও ০৪ ফেব্রুয়ারি থেকে ১৪ মার্চ পর্যন্ত এই কার্যক্রম চলবে। যা প্রধান কার্যালয়ের নির্দেশে বরিশাল শাখায় আজ আনুষ্ঠানিকভাবে শুরু হলো। আমরা প্রত্যাশা করছি ইসলামী ব্যাংকের সকল কর্মকর্তার সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে এই ক্যাম্পেইন সফল হবে এবং সারাদেশের মধ্যে বরিশাল জোন ভালো পারফরম্যান্স করতে সক্ষম হবে।

বাংলাদেশ সময়: ১২:৪৪:৪৪ ● ৪৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ