দুমকিতে করোনা’র লক্ষণ নিয়ে একজনের মৃত্যু!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » দুমকিতে করোনা’র লক্ষণ নিয়ে একজনের মৃত্যু!
বৃহস্পতিবার ● ৯ এপ্রিল ২০২০


দুমকিতে করোনা’র লক্ষণ নিয়ে একজনের মৃত্যু!

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে করোনা ভাইরাসে আক্রান্তের লক্ষণ নিয়ে দুলাল চৌকিদার (৩২) নামের একজন গার্মেন্সকর্মীর মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিন দুমকি গ্রামের বাড়িতে তাঁর মৃত্যু হয়। হালকা জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার নারায়নগঞ্জের কর্মস্থল থেকে সে গ্রামের বাড়িতে আসে। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকতারা মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআর’ এ পাঠায়। তবে পরীক্ষার ফলাফল পাওয়া যায়নি।
স্থানীয় ইউপি সদস্য বিপ্লব মেম্বর জানান, দুমকি গ্রামের সোবাহান চৌকিদারের ছেলে দুলাল চৌকিদার (৩২) নারায়নগঞ্জের একটি গার্মেন্সের শ্রমিক পদে চাকরী করছিল। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রবিবার বাড়িতে আসলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের নির্দেশে তাকে হোম কোরেন্টাইনে রাখা হয়। মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস, এসিল্যান্ড আল-ইমরান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. মীর শহীদুল হাসান শাহীনসহ স্বাস্থ্যকর্মীরা বাড়িতে এসে নমুনা সংগ্রহ করে নিয়ে পরীক্ষার জন্য ঢাকায় পাঠায়। তার অবস্থার ক্রমাবনতির পর বৃহস্পতিবার দুপুর ২টায় সে মারা যায়। ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশনা অনুযায়ী পরিবারিক গোরেস্থানে সন্ধ্যা নাগাদ দাফন করা হবে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. মীর শহীদুল হাসান শাহীন বলেন, করোনা আক্রান্তে মৃত্যু হয়েছে কিনা তা এখনও নিশ্চিৎ করে বলা যাচ্ছে না। আমরা নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় আইইডিসিআর এ পাঠিয়েছি-রিপোর্ট পেলে নিশ্চিৎ করে বলা যাবে।
উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) আল-ইমরান বলেন, ইসলামিক ফাউন্ডেশনের নির্দেশনা মোতাবেক মৃত্যু ব্যক্তির দাফন সম্পন্ন করতে নির্দেশনা দেয়া হয়েছে। পুরো ২নং ওয়ার্ড এলাকা লগডাউন করে দেয়া হয়েছে। এদিকে করোনায় আক্রান্ত সন্দেহে মৃত্যুর ঘটনায় পুরো উপজেলায় আতংক ছড়িয়ে পড়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ১৬:৩২:৪৮ ● ৩৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ