টুঙ্গিপাড়ায় নদীতে লাফ দিয়ে মায়ের আত্মহত্যা

প্রথম পাতা » ঢাকা » টুঙ্গিপাড়ায় নদীতে লাফ দিয়ে মায়ের আত্মহত্যা
মঙ্গলবার ● ১১ ফেব্রুয়ারী ২০২০


টুঙ্গিপাড়ায় নদীতে লাফ দিয়ে মায়ের আত্মহত্যা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সন্তানদের সামনে ব্রীজ থেকে নদীতে লাফ দিয়ে আফরোজা খানম (২৩) নামে এক নারী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার শেখ লুৎফর রহমান সেতুতে এ ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শী সুত্রে জানা যায়, ইজিবাইক যোগে বোরকা পরা এক নারী ও তার দুই সন্তান সেতুর মাঝখানে আসে। কিছুক্ষন দাড়িয়ে থেকে সন্তানদের কাছে তার মোবাইল ও ব্যাগ রেখে নদীতে লাফ দেয়। তখন তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হলে এক ব্যাক্তি টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে অনেক খোজাখুজির পরেও সেই নারীর দেহটি খুজে পায়নি।

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সরকার শরিফুল ইসলাম জানান, ব্রীজ থেকে লাফ দিয়ে এক নারীর আত্মহত্যার খবর পেয়ে টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে দীর্ঘ সময় ধরে খোজাখুজির পরেও মৃতদেহটি পাওয়া যায়নি।

আফরোজার ভাই মোহাম্মদ উল্লাহ জানান, পারিবারিক কলহের জেরে তার বোন আত্মহত্যা করেছে। আফরোজার স্বামী বিদেশ থেকে ঠিকমত টাকা না পাঠানোর কারনে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তাই অস্বছলতার কারনে তার বোন আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

টুঙ্গিপাড়া থানার ওসি এ.এফ.এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে আফরোজা ব্রীজ থেকে লাফিয়ে পড়েছে। মঙ্গলবার বিকাল ৫ টা পর্যন্ত মৃতদেহটি উদ্ধার করা সম্ভব হয়নি। এছাড়া এঘটনায় কোন মামলা দায়ের করা হয়নি।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৬:৩৩ ● ৩১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ