অনুপ্রবেশকারী ও হাইব্রীড বাদ দিয়ে আ’লীগ কমিটি গঠন করা হবে - আবুল হাসানাত আবদুল্লাহ

প্রথম পাতা » বরিশাল » অনুপ্রবেশকারী ও হাইব্রীড বাদ দিয়ে আ’লীগ কমিটি গঠন করা হবে - আবুল হাসানাত আবদুল্লাহ
বৃহস্পতিবার ● ১২ ডিসেম্বর ২০১৯


অনুপ্রবেশকারী ও হাইব্রীড বাদ দিয়ে আ’লীগ কমিটি গঠন করা হবে - আবুল হাসানাত আবদুল্লাহ

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সিনিয়র সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এমপি বলেছেন, দলের দুঃসময়ের ত্যাগী ও পরিচ্ছন্ন কর্মীদের মাধ্যমে আওয়ামী লীগের কমিটি গঠনের মাধ্যমে সরকারের চলমান উন্নয়ন কাজের ধারাবাহিকতায় বাংলাদেশ দ্রতই উন্নত রাষ্ট্রে পরিনত হবে। ব্যবসায়ী অনুপ্রবেশকারী ও হাইব্রীড নেতাদের বাদ দিয়ে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে। হাসানাত বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসায় এ গুলোকে নির্মূল করা হয়েছে। শেখ হাসিনা ক্যান্টনমেন্ট, দোয়ারিকা সেতু, শিক্ষা বোর্ড, পায়রা বন্দর ,পদ্মা সেতু, রেললাইন, বিশ্ববিদ্যালয়, বিমানবন্দরসহ শিক্ষা স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছে। বরিশাল বিমান বন্দরকে আধুনিকভাবে করার প্রস্তুতি চলছে। বরিশালের উন্নয়নে সিঙ্গাপুর শহরে পরিনত করা হবে।
বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকাল ১১ টায় বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস, বরিশাল-২ আসনের এমপি মোঃ শাহে আলম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাবেক সচিব সিরাজউদ্দিন আহম্মেদ, বরিশাল জেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ প্রমূখ।
উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফ কামাল চিশতী, এ্যাড. সামসুজ্জামান সোহেল, সাংগঠনিক সম্পাদক মৃধা. মুহাম্মদ আক্তার উজ্জামান মিলন প্রমূখ। সকাল ৯ টা থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতা-কমীরা ব্যান্ড পার্টিসহ মিছিল নিয়ে সম্মেলন স্থলে আসেন। বিভিন্ন সহযোগী সংগঠনগুলো থেকেও আলাদা আলাদা ভাবে ব্যানার নিয়ে মিছিল সহকারে কলেজ মাঠে প্রবেশ করেন।

 

 

এআরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:৪৩ ● ৩৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ