গোপালগঞ্জ জেলা আ’লীগের সম্মেলন স্থগিত

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জ জেলা আ’লীগের সম্মেলন স্থগিত
মঙ্গলবার ● ১০ ডিসেম্বর ২০১৯


গোপালগঞ্জ জেলা আ’লীগের সম্মেলন স্থগিত

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। সোমবার রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনিবার্য কারণে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের আগামী ১৩ই ডিসেম্বর তারিখের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান সম্মেলন স্থগিতের সিদ্ধান্ত সকলের অবগতির জন্য প্রেরণ করেন। তবে কি কারনে ১৩ ই ডিসেম্বর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হলো সে বিষয়ে কিছুই জানানো হয়নি।

একটি বিশেষ সুত্রে জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনের পরে গোপালগঞ্জ জেলায় আওয়ামীলীগের সম্মেলন হতে পারে। কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে নেতৃবৃন্দ ব্যস্ত থাকায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে আসতে পারবেনা। তাই ১৩ই ডিসেম্বর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক এই সম্মেলন স্থগিত করা হয়েছে। পরবর্তীতে যেকোনো সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সিদ্ধান্ত মোতাবেক গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে।

এসএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩৪:৪২ ● ৩১৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ