সংসদ অধিবেশনের প্রতিবাদে বিএনপির জনসভা ৮ ফেব্রুয়ারি

প্রথম পাতা » রাজনীতি » সংসদ অধিবেশনের প্রতিবাদে বিএনপির জনসভা ৮ ফেব্রুয়ারি
মঙ্গলবার ● ২৯ জানুয়ারী ২০১৯


নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের এসব বলেনরিজভী

ঢাকা সাগরকন্যা অফিস॥

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলের নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামি ৮ ফেব্রুয়ারি জনসভা করার ঘোষণা দিয়েছে বিএনপি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ওই জনসভার করার কর্মসূচি দিয়েছে দলটি।
মঙ্গলবার (২৯ জানুয়ারি) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের এসব বলেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন বসবে। এবারের নির্বাচনের ফল ভোটের দিনই প্রত্যাখ্যান করেছে বিএনপি। সংসদ অধিবেশনের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করে দলটি।
রুহুল কবির রিজভী জানান, বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করবে বিএনপি। এ ছাড়া বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং দেশের বিভিন্ন কারাগারে থাকা নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে আগামি ৮ ফেব্রুয়ারি দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির উদ্যোগে জনসভা অনুষ্ঠিত হবে।
রিজভী বলেন, গেল বছরের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন আন্তর্জাতিকভাবে স্বীকৃত মহাতামাশার নির্বাচন। চরম মিথ্যাচার, অনুশোচনাহীনতা ও গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করে নির্লজ্জভাবে ম্যানুফ্যাকচার্ড ভোটের ফল ঘোষণা করে নিজেরা আত্মপ্রসাদ লাভ করলেও জনগণকে বোকা বানানো যায়নি। মহাভোট ডাকাতির মহাসমারোহ জনগণ দিব্যচোখে অবলোকন করেছে।
রিজভী আরো বলেন, ভুয়া ভোটের মিথ্যা জয়ের অহংকারে ধানের শীষের নেতাকর্মী, সমর্থকসহ গরিব মানুষের বাড়িঘর, দোকান, বাজার ভেঙে ফেলা হয়েছে এবং পুড়িয়ে দেওয়া হয়েছে। তাদের ঘরছাড়া করা হয়েছে।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ১৭:০৯:০৬ ● ৫০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ