শেখ হাসিনার দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান চলমান থাকবে -আ.স.ম. ফিরোজ এমপি

প্রথম পাতা » রাজনীতি » শেখ হাসিনার দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান চলমান থাকবে -আ.স.ম. ফিরোজ এমপি
মঙ্গলবার ● ১৫ অক্টোবর ২০১৯


শেখ হাসিনার দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান চলমান থাকবে -আ.স.ম. ফিরোজ এমপি

বাউফল (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

সাবেক চীফ হুইপ এবং বর্তমান জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আলহাজ্ব আ.স.ম. ফিরোজ বলেছেন, জাতির পিতা আমাদেরকে স্বাধীনতা দিয়ে গেছেন কিন্তু অর্থনৈতিক মুক্তি দিতে পারেননি। তাঁরই সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে অর্থনৈতিক মুক্তি দিয়ে বিশ্ব দরবারে বাংলাদেশকে সম্মানিত করেছেন। বিশ্ববাসী আজ বাংলাদেশের উন্নয়ন নিয়ে উদাহরণ দিচ্ছে। উন্নয়ন দেখতে হলে তারা বাংলাদেশকে অনুসরণ করার কথা বলছেন। আমাদের দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে হবে।
মঙ্গলবার (১৫ অক্টোবর) বাউফল উপজেলা পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়াচ্ছে ঠিক তখনই পঁচাত্তর পটভূমির খল নায়করা, যাদের দোসররা এখনো এদেশে আছে, তারা বিশ্ববাসীর কাছে বাংলাদেশের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করছে। বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। তাদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে।
আ.স.ম. ফিরোজ বলেন,  ছাত্রলীগ, যুব লীগ, আওয়ামী লীগ সহ দলের মধ্যে যাদের বিরুদ্ধেই অভিযোগ পাচ্ছেন তখনই শেখ হাসিনা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছেন। তাঁর এই শুদ্ধি অভিযান ঘর থেকেই শুরু করেছেন। বুয়েটের ছাত্র আবরার হত্যাকান্ডে জড়িতদের শেখ হাসিনার নির্দেশে চব্বিশ ঘন্টার মধ্যে আটক করা হয়েছে এবং প্রধানমন্ত্রী বলেছেন, কোন দল নয়, অভিযুক্ত যারাই হোক না কেন তাদের সর্বোচ্চ শাস্তি হবে।
এসময় তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আর্ন্তজাতিক মহলে শেখ হাসিনার যে সুনাম রয়েছে, দেশ ও জাতির স্বার্ধে সেই সুনাম রক্ষা করা আপনাদের-আমাদের সকলের কর্তব্য। তাই চোখ কান খোলা রেখে দুর্নীতিকে আশ্রয়-প্রশ্রয় না দিয়ে দেশের কাজ করুন।
উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার নিশু, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সরকারি কর্মকর্তাবৃন্দ এবং সংবাদকর্মীবৃন্দ। সভায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে ব্যপক আলোচনা হয় এবং উপজেলা পরিষদের রাজস্ব ও উন্নয়ন তহবিল দিয়ে পরিচালিত সকল কাজ সুন্দর, সুষ্ঠু ও দুর্নীতিমুক্তভাবে সম্পন্নের জন্য কথা বলা হয়।

এপি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:২৭ ● ৪১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ