সরকারের বিরুদ্ধে ৭১’র মতো জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে: নোমান

প্রথম পাতা » রাজনীতি » সরকারের বিরুদ্ধে ৭১’র মতো জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে: নোমান
বৃহস্পতিবার ● ২৬ সেপ্টেম্বর ২০১৯


সরকারের বিরুদ্ধে ৭১’র মতো জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে: নোমান

ঢাকা সাগরকন্যা অফিস॥

বর্তমান সরকার দেশের জনগণের বিরুদ্ধে কাজ করে। এই সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। এই সরকারের বিরুদ্ধে ১৯৭১ সালের মতো জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিএনপির ভাইস চেয়ারম্যান ও কেন্দ্রীয় কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের মানববন্ধনে দলের আরেক ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান একথা বলেন।
নোমান বলেন, মধ্যবর্তী নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ ছাড়া অন্য কোনো পন্থায় এই সরকারের পতন সম্ভব নয়। সেজন্য জাঁতি একটি মধ্যবর্তী নির্বাচন চায়। জাঁতি চায় অন্তবর্তীকালীন সরকার। এর মধ্যে দিয়ে পুনরায় নতুন করে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো। আসুন সব রাজনৈতিক দলের নেতারা নিজেদের মতপার্থক্য ভুলে গিয়ে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন করি। আমরা খালেদা জিয়াসহ হাজার হাজার নেতাকর্মীর মুক্তি চাই। তারেক রহমানের মামলা প্রত্যাহার চাই। শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার চাই। তিনি ক্যাসিনোর অন্তরালে থেকে যারা ব্যবসা করেছে সেই সব যুবলীগ, আওয়ামী লীগ, ছাত্রলীগের নেতাদের শাস্তি দাবি করেন।
আয়োজক সংগঠনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, মহিলা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেনা জেরিন খান, কৃষকদল নেতা শাহজাহান মিয়া স¤্রাট, এসকে সাদী, ছাত্রদল নেত্রী আরিফা সুলতানা রুমা, ওলামাদল নেতা মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৮:২৪ ● ৪০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ