সরকারের সময় আর বেশিদিন নেই: অলি আহমদ

প্রথম পাতা » রাজনীতি » সরকারের সময় আর বেশিদিন নেই: অলি আহমদ
শুক্রবার ● ২০ সেপ্টেম্বর ২০১৯


সরকারের সময় আর বেশিদিন নেই: অলি আহমদ

ঢাকা সাগরকন্যা অফিস॥

জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক ও লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, সরকারের সময় আর বেশিদিন নেই। ২/৩ মাসের মধ্যে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন। নতুবা রাস্তায় মানুষ নেমে আসলে পালানোর সুযোগ পাবেন না।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় মুক্তিমঞ্চ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। কর্নেল অলি বলেন, দেশে কে বা কারা ক্যাসিনো চালায় এটা শুধু আইনশৃঙ্খলা বাহিনীই নয়, সরকারও জানে। একটি মুসলিম এবং সভ্য দেশে এটা কীভাবে সম্ভব? জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুর্নীতির সব প্রমাণ থাকার পরও বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ছাত্রলীগের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না সরকার। প্রতিটি জায়গায় সরকারদলীয় নেতাকর্মীরা ভাগাভাগির রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েছে। এ কারণে সরকারি কর্মকর্তারা এখন আর ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে সম্মান করে না।
অলি আহমেদ বলেন, দেশে শিক্ষাপ্রতিষ্ঠানে এখন ক্লাস হয় না। অযোগ্য ব্যক্তিদের বিশ্ববিদ্যালয়ের ভিসি নিয়োগ দিয়ে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা নষ্ট করে দিয়েছে সরকার। পৃথিবীর ১ হাজার বিশ্ববিদ্যালয়ের তালিকায় বাংলাদেশের কোনো বিশ্ববিদ্যালয় নেই।
সংবাদ সম্মেলনে জাতীয় মুক্তিমঞ্চের নেতা কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীক, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, জাগপার ভাইস চেয়ারম্যান রাশেদ প্রধান উপস্থিত ছিলেন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫৪:৩৮ ● ২৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ