নেছারাবাদে কুরিয়ার সার্ভিসের চোরাই মালামাল উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে কুরিয়ার সার্ভিসের চোরাই মালামাল উদ্ধার, গ্রেফতার-১
বুধবার ● ২৪ নভেম্বর ২০২১


নেছারাবাদে কুরিয়ার সার্ভিসের চোরাই মালামাল উদ্ধার, গ্রেফতার-১

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদ (স্বরূপকাঠি) সুন্দরবন কুরিয়ার সার্ভিসের শাখা থেকে চুরি হওয়া মালামালের আংশিক পার্শ্ববর্তী নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবরা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।
উল্লেখ্য গত ৩ সেপ্টেম্বর রাতে ছারছীনা সংলগ্ন স্বরূপকাঠি-বরিশাল-ঢাকা সড়কের পাশে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের স্বরূপকাঠি শাখা অফিসের শার্টারের শুরা ভেঙে প্রায় দেড় লাখ টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে যায়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন (পিপিএম) এর নেতৃত্বে গত দুই দিন ধরে নানা কৌশলে মূল আসামী জাহারূল কে শনাক্ত করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে বৈঠাকাটা পুলিশ ফঁড়ির অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আউয়াল কবির ও নেছারাবাদ থানার এস আই শাহজাহান কবিরকে নিয়ে জাহারুলের বাড়ী তল্লাসী করে চুরি যাওয়া মালামালের একটি সিলিং ফ্যান ও একটি টর্চ লাইট এবং জাহারুলের দেওয়া তথ্য মতে তার সহযোগীর ঘর থেকে চুরি হওয়া মালামালের আংশিক উদ্ধার করা হয়। এসময় তার সহযোগী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। জাহারুল নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবড়া গ্রামের মতিয়ার রহমান বেপারীর ছেলে। পুলিশ আইনী প্রকৃয়ায় জাহারুলকে আদালতে পাঠিয়েছে। এ বিষয়ে অভিযানে নেতৃত্ব দানকারী নেছারাবাদ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন (পিপিএম) বলেন, বিভিন্ন প্রকার কৌশল অবলম্বন করে দুই দিনের প্রচেষ্টার পর আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই। আসামী জাহারুলকে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হয়েছে। নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যহত রয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৪:০৯ ● ৪৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ