সালিশবাজদের জায়গা আ’লীগে নেই… এমপি মহিব

প্রথম পাতা » রাজনীতি » সালিশবাজদের জায়গা আ’লীগে নেই… এমপি মহিব
বৃহস্পতিবার ● ২৩ মে ২০১৯


---

মহিপুর সাগরকন্যা প্রতিনিধি॥
চাঁদাবাজ, দখলবাজ, সালিশবাজদের জায়গা আওয়ামীলীগে নেই। যারা এসবে জড়িত তারা দ্রুত সুপথে ফিরে আসুন। দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে কাজ করুন। সুখী, সম্মৃদ্ধ উন্নত সোনার বাংলা গড়তে আবদান রাখুন। পটুয়াখালীর মহিপুর থানার সদর ইউনিয়নে ভিজিডি-ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে এসব কথা বলেন পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান।  বৃহস্পতিবার সকাল ৯ টায় মহিপুর ইউনিয়ন পরিষদের হল রুমে বিজিডি এর ২৭০ জনকে ৪০ কেজি এবং মৎস্য বিজিএফ ৬৯৫ জনকে ৩০ কেজি করে প্রধান অতিথি উপস্থিত থেকে চাল বিতরণ করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আঃ ছালাম আকন, মহিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়্যারম্যান ও কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক আকন, মহিপুর ইউনিয়ন আওয়মীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডা. রুহুল আমিন দুলাল, আওয়মীলীগ নেতা জসিম আকন এবং মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, মহিপুর থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জামাল হাওলাদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা আনিসুর রহমান, মহিপুর থানা শ্রমীকলীগের সভাপতি কালাম ফরাজী প্রমুখ।
এর আগে মৎস্য বন্দর আলীপুরে রেডক্রিসেন্ট সোসাইটির কলাপাড়া উপজেলার সকল ইউনিয়নের ইউনিটগুলোর সদস্যদের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা সামগ্রী বিতরণ করা হয়। অধ্যক্ষ মহিব্বুর রহমান এমপি প্রধান অতিথি হিসেবে এসব সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৩:০৩:০০ ● ৭৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ