কলাপাড়ায় প্রবাসীসহ পাঁচ বাড়িতে দুর্ধর্ষ চুরি!

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় প্রবাসীসহ পাঁচ বাড়িতে দুর্ধর্ষ চুরি!
সোমবার ● ৫ ফেব্রুয়ারী ২০২৪


---

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ার সবুজবাগের বাসিন্দা ইটালি প্রবাসী মেহেদি আজাদ বাবুর বসতঘরসহ পাচঁ বাড়িতে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরচক্র নগদ ১ লক্ষ ৫০ হাজার টাকা ও ১২ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় এমনটাই জানিয়েছেন তার শশুর আওয়ামীলীগ নেতা নিজাম বিশ্বাস। রবিবার গভীর রাতে পৌরশহরের ৮ ও ৯ নং ওয়ার্ডের সবুজবাগ ও মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ সংলগ্ন এলাকায় এমন ঘটনা ঘটেছে। সর্বমোট প্রায় দুই লক্ষ বিশ হাজার টাকা ও ২০ ভরি স্বর্ণালংকার এবং দুটি মোবাইল ফোন নিয়ে যায় চোরেরা। এর মাসখানেক আগেও পৌর শহরের একদম প্রান কেন্দ্র নতুন বাজারে একরাতে অভিজাত নয়টি দোকানে চুরির ঘটনা ঘটেছে।
স্থানীয় ও ক্ষতিগ্রস্থদের কাছথেকে জানাযায়,চুরি হওয়া ৫ টি বসতঘরের ৪ টিতে কয়েকদিন যাবৎ অনুপস্থিত ছিলো পরিবারের সকল সদস্য। প্রতিটি ঘরের সদর দরজা সহ ভিতর পর্যন্ত ছিলো তালাবদ্ধ। বাসাগুলোতে দীর্ঘদিন একেবারে লোকশূন্য থাকায় গতকাল গভীর রাতে এ সকল বাসায় হানা দেয় তারা।  কলাপসিবল গেটের তালাভেঙ্গে ঘরে প্রবেশ করে আলমারি ও ওয়্যারড্রব ভেঙ্গে শুধুমাত্র স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। আনিচমোল্লার স্ত্রী বিউটি বেগম বলেন,তাদের ঘর থেকে নগদ এগারো হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার,আলিম সিনেমাহল সংলগ্ন ঠিকাদার মাসুদ রানার ভাড়া বাসাথেকে নগদ ৫০ হাজার টাকা ও ১ ভড়ি স্বর্ণ এবং একই বিল্ডিংয়ের ওই বাড়ির মালিক ব্যাবসায়ী সোহরাব হোসেনের কক্ষ থেকেও স্বর্ণালংকার ,এছাড়া ৯ নং ওয়ার্ডের নেসারিয়া সড়কের শাহজালাল ইসলামী ব্যাংকের সিকিউরিটি গার্ড সাবেক বিডিআর সদস্য মো.আক্তার হোসেনের বাসা থেকে দুইটি মোবাইল ফোন নিয়ে যায় সংঘবদ্ধ চোর চক্র।
কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আলী আহমেদ জানান,ঘটনা শোনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। সকল বাসার তথ্য এবং পার্শবর্তী সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে চোরচক্র সনাক্তের চেষ্টা চলছে। তবে এখনও পর্যন্ত ক্ষতিগ্রস্থ কারো কাছ থেকে অভিযোগ পাইনি,পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১২:৪৫ ● ৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ