প্রাইমারী স্কুলের বাচ্চাদের রাস্তায় নামাবেন না-এমপি টুকু

প্রথম পাতা » বরগুনা » প্রাইমারী স্কুলের বাচ্চাদের রাস্তায় নামাবেন না-এমপি টুকু
মঙ্গলবার ● ১৬ জানুয়ারী ২০২৪


প্রাইমারী স্কুলের বাচ্চাদের রাস্তায় নামাবেন না-এমপি টুকু

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রাইমারী স্কুলের বাচ্চারা লেখা পড়া করবে, কোন নেতা আসলে বাচ্চাদের রাস্তায় নামাবেন না, আমি এটা পছন্দ করিনা। এমন মন্তব্য করে প্রধান শিক্ষক কামরুন নাহার আসমার দেয়া ফুল ছিড়ে ফেলেন বরগুনা-১ আসনের নবনির্বাচিত সাংসদ গোলাম সরোয়ার টুকু। এমন একটি ভিডিও মুহুর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে সাধারণ মানুষ সাংসদ টুকুর ভুয়সী প্রশংসা করে অভিনন্দন জানিয়েছেন। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া বাজারে মঙ্গলবার দুপুরে।
জানাগেছে, মঙ্গলবার দুপুরে আমতলী উপজেলাবাসী আয়োজিত গণসংর্বধনা শেষে বরগুনা-১ আসনের নব-নির্বাচিত সাংসদ গোলাম সরোয়ার টুকু তালতলী যাচ্ছিলেন। পথিমধ্যে আড়পাঙ্গাশিয়া বাজারের মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। এমন মুহুর্তে আড়পাঙ্গাশিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার আসমার নেতৃত্বে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা সাংসদকে ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন। সাংসদ গোলাম সরোয়ার টুকু প্রাইমারী স্কুলের বাচ্চাদের দেখেই ক্ষুব্দ হন, প্রধান শিক্ষকের দেয়া ফুল ছিড়ে ফেলেন এবং শিক্ষককে বলেন, প্রাইমারী স্কুলের বাচ্চারা লেখাপড়া করবে, কেন তাদের আপনি রাস্তায় নামিয়ে আনলেন? কোন নেতা আসলে বাচ্চাদের রাস্তায় আনবেন না? আমি এটা পছন্দ করিনা। আগে যেমন চলেছে, এখন আর তেমন চলবে না। মুহুর্তের মধ্যে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে সাধারণ মানুষ সাংসদের ভুয়সি প্রসংশা করেছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে রেজাউল করিম রেজা তালুকদার নামের একজন মন্তব্য করেন নতুন চাঁদ। হাবিবুর রহমান নামের একজন মন্তব্য করে লেখেন, বরগুনায় এমন একজন নেতার দরকার ছিল।  ফারুক হোসাইন খাঁন নামের একজন মন্তব্য করেন ধন্যবাদ, একেই বলে নেতা।  জিএম মাসুম নামের একজন মন্তব্য করেছেন সাংসদ সদস্যের এমন কাজটি খুব ভালো লেগেছে।
সাংসদ গোলাম সরোয়ার টুকু বলেন, শিশুরা হলো আগামী দিনের কান্ডারী। এরা লেখাপড়া করে মানুষ হবে, এই বয়সে তাদের কেন রাস্তায় নামিয়ে নেতাদের সংবর্ধনা দেয়ার নামে দাড় করিয়ে রাখতে হবে। এটা কোন দিন কাম্য হওয়া উচিত নয়।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫০:৩৮ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ