৩৮ বছরের উন্নয়নের বৈষম্য দূর করা হবে-মহিউদ্দিন মহারাজ

প্রথম পাতা » পিরোজপুর » ৩৮ বছরের উন্নয়নের বৈষম্য দূর করা হবে-মহিউদ্দিন মহারাজ
মঙ্গলবার ● ৯ জানুয়ারী ২০২৪


৩৮ বছরের উন্নয়নের বৈষম্য দূর করা হবে-মহিউদ্দিন মহারাজ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর -২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ মহিউদ্দিন মহারাজ বলেছেন,  আমি সর্বপ্রথম স্মরন করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, তারপর স্মরন করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, যিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। তিনি বিগত ৩৮ বছরের উন্নয়নের বৈষম্যকে দুর করে কাউখালীতে অগ্রাধীকার ভিত্তিতে উন্নয়ন করা হবে।এসময় তিনি আরো বলেন, এমপি হিসেবে আমার প্রথম ডিউলেটার হবে কাউখালীতে পৌর সভা করার। সোমবার রাতে কাউখালী উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ চত্বরে নির্বাচন পরবর্তী ভোটারদের সাথে কুশল বিনিময় সভায় এ কথা বলেন।

এসময় কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাইদ মিঞা মনু , উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ মিল্টন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, ৫ ইউপির বর্তমান ও সাবেক চেয়ারম্যান,  ইউপি সদস্য, উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক তারিকুর রহমানসহ সর্বস্তরের সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১২৮ পিরোজপুর -২ ( কাউখালী - ভান্ডারিয়া - নেছারাবাদ) আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন মহারাজ ঈগল প্রতীকে ৯৯ হাজার ২৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম ১৪ দলীয় জোট মনোনীত নৌকার প্রার্থী ও জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ৭০ হাজার ৬৮১ ভোট পেয়েছেন। রোববার রাতে পিরোজপুর জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ জাহেদুর রহমান এ ফলাফল ঘোষণা করেন। এসময় তিনি পিরোজপুর -২ আসনের স্বতন্ত্র প্রার্থী মোঃ মহিউদ্দিন মহারাজকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করেন।

 

 

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:২১:৪৬ ● ৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ