আমতলীতে বখাটের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে বখাটের শাস্তির দাবিতে মানববন্ধন
বৃহস্পতিবার ● ১২ অক্টোবর ২০২৩


আমতলীতে বখাটের শাস্তির দাবিতে মানববন্ধন

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বখাটে নাজমুল মোল্লার শাস্তি ও তার মায়ের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আমতলী উপজেলার চরকগাছিয়া বাজারে এলাকাবাসী মানববন্ধন করেছে। বৃহস্পতিবার দুপুরের ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে এলাকার শতশত নারী পুরুষ অংশ নেয়। মানববন্ধনে এলাকাবাসী বখাটে নাজমুল মোল্লার শাস্তি ও তার মা নাজমা বেগমের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন।
জানাগেছে, উপজেলার চরকগাছিয়া গ্রামের লোটাস হাওলাদারের দশম শ্রেনীতে পড়ুয়া কন্যাকে একই এলাকার নাজমা বেগমের বখাটে ছেলে নাজমুল মোল্লা বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যাক্ত করে আসছিল। গত ২৩ সেপ্টেম্বর ছাত্রীর বাবা লোটাস হাওলাদার এর প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে স্কুল ছাত্রীর বাবাকে বখাটে নাজমুল, তার মা নাজমা বেগম ও তার সহযোগীরা পিটিয়ে গুরুতর জখম করে। তাকে পিটিয়েই খ্যান্ত হয়নি তারা,  উল্টো স্কুল ছাত্রীর বাবা লোটাস হাওলাদারের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন নাজমুলের মা নাজমা বেগম।  এ মিথ্যা মামলা প্রত্যাহার এবং বখাটে নাজমুলের শাস্তির দাবীতে বৃহস্পতিবার এলাকাবাসী মানববন্ধন করেছে। চরকগাছিয়া বাজারের ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন আব্দুল জব্বার তালুকদার, আহসান মোল্লা, আবু কালাম মিয়া, রিমন সিকদার ও কামাল নাগর প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বখাটে নাজমুল মোল্লার শাস্তি দাবী এবং তার মায়ের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:১৫:০৯ ● ৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ