আমতলীতে সড়ক দুর্ঘটনায় বীমা কর্মকর্তা নিহত

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দুর্ঘটনায় বীমা কর্মকর্তা নিহত
সোমবার ● ৭ আগস্ট ২০২৩


আমতলীতে সড়ক দুর্ঘটনায় বীমা কর্মকর্তা নিহত

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর আল আমিন বীমা প্রকল্পের হিসাব ইন চার্জ নুরুজ্জামান (৪৫) সড়ক দুর্ঘটনায় নিহত এবং পাঁচ জন আহত হয়েছে। ঘটনা ঘটেছে পটুয়াখালী-আমতলী মহাসড়কের উৎসিতলা নামক স্থানে সোমবার সকালে।
জানাগেছে, উপজেলার চুনাখালী গ্রামের জয়নাল আলীর ছেলে নুরুজ্জামান পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর আল আমিন বীমা প্রকল্পে হিসাব ইন চার্জ হিসেবে আমতলী সার্ভিস সেলে কর্মরত ছিল। সোমবার সকালে বাড়ী থেকে মাহেন্দ্র গাড়ীতে অফিসে যাচ্ছিল। পটুয়াখালী-আমতলী মহাসড়কের উৎসিতলা নামক স্থানে ওই মাহেন্দ্র গাড়ী যাত্রী নামাচ্ছিল। এমন মুহুর্তে পিছন দিক থেকে একটি পিকআপ এসে মাহেন্দ্র গাড়ীকে ধাক্কা দেয়। পিকআপের ধাক্কায় মাহেন্দ্র গাড়ীটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ওই গাড়ীতে থাকা যাত্রী নুরুজ্জামান, হাবিবুর, লিটন, মোতালেব মৃধা, সাইফুল ইসলাম ও ইসহাক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ তানভীর শাহারিয়ার বীমা কোম্পানীর হিসাব ইন চার্জ নুরুজ্জামানকে মৃত্যু ঘোষনা করেন। পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ পিকআপ ও মাহেন্দ্র গাড়ী জব্দ করেছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সড়ক দুর্ঘটনায় এক বীমা কোম্পানীর হিসাব ইন চার্জ নিহত হয়েছে। পিকআপ ও মাহেন্দ্র গাড়ী থানায় জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের সিদ্ধান্ত মতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:২২:৪৩ ● ১২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ