গৌরনদীতে ৯টি চোরাই ল্যাপটপ উদ্ধার, গ্রেফতার-৩

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ৯টি চোরাই ল্যাপটপ উদ্ধার, গ্রেফতার-৩
সোমবার ● ৭ আগস্ট ২০২৩


গৌরনদীতে ৯টি চোরাই ল্যাপটপ উদ্ধার, গ্রেফতার-৩

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলার কাছেমাবাদ সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার শেখ রাসেল ডিজিটাল ল্যাপের চুরি হওয়া ৯টি HP ল্যাপটপ উদ্ধার ও আন্তঃজেলা চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার কাছেমাবাদ এলাকার আলাউদ্দিন বয়াতির ছেলে সিয়াম আহম্মেদ (২০),  দক্ষিণ বিজয়পুর এলাকার নাছির শরীফের ছেলে রেজাউল শরীফ (২৮), কলাবাড়িয়া গ্রামের টমাস রায়ের ছেলে পার্থ রায় (২৩)। রোববার দিবাগত গভীর রাতে উপজেলার কাছেমাবাদ ও দক্ষিণ বিজয়পুর ও কলাবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার ও ওই চোরাই ল্যাপটপ উদ্ধার করা হয়।
গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার দিবাগত গভীর রাতে উপজেলার কাছেমাবাদ এলাকায় অভিযান চালিয়ে চোরাই ৬টি HP ল্যাপটপসহ সিয়াম আহম্মেদ (২০)কে গ্রেফতার করেন। এরপর  দক্ষিণ বিজয়পুর এলাকার  অভিযান চালিয়ে রেজাউল শরীফ (২৮) ও কলাবাড়িয়া গ্রামের  অভিযান চালিয়ে পার্থ রায় (২৩)কে চোরাই ৩টি ল্যাপটপসহ গ্রেফতার করেন।  আসামিরা আন্তঃজেলা চোরচক্রের সদস্য বলে  প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ  জানতে পারেন।
জানাগেছে, সংঘবদ্ধ একদল চোর গত ৩ আগস্ট রাতে উপজেলার কাছমাবাদ সিদ্দিকিয়া কামিল মাদ্রাসার ২য় তলায় শেখ রাসেল ডিজিটাল ল্যাপের দরজার তালা ভেঙ্গে  নয়টি HP ল্যাপটপ চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে মাদ্রাসার অধ্যক্ষ আবু সাঈদ মো. কামেল বাদি হয়ে গত ৬ আগস্ট থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:০২ ● ৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ