গলাচিপায় শিশুকল্যাণ বোর্ডের সভা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় শিশুকল্যাণ বোর্ডের সভা
শনিবার ● ২৯ জুলাই ২০২৩


গলাচিপায় শিশুকল্যাণ বোর্ডের সভা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা শিশুকল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় এর আয়োজনে চাইল্ড সেনসিটিভ সোস্যাল প্রটেকশন ইন বাংলাদেশ (সিএসপিবি) প্রকল্প, ফেইজ-২ এর উদ্যোগে শিশু সুরক্ষার লক্ষে শিশুর সহায়তায় ফোন চাইল্ড হেল্প লাইন “১০৯৮” এর ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মস্তফা টিটো। আরও উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. অলিউল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোকলেছুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন কুমার দাস, উপজেলা সমাজসেবা অফিসের মাঠকর্মী মো. জাহিদুল ইসলাম, মো. দেলোয়ার হোসেন, অর্জুন শীল, ছোবাহান মিয়া, গলাচিপা উপজেলাচাইল্ড প্রটেকশন সমাজকর্মী পঙ্কজ গাঙ্গুলী প্রমুখ।
এ সময় সহকারী কমিশনার ভূমি ও ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম বলেন, শিশুদের তালিকা তৈরি করে ঝুকিপূর্ণ শিশুদের আর্থিক সহযোগিতা করা হবে। শিশু শ্রমের বিরুদ্ধে মোবাইল কোর্টের ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তাদেরকে শ্রমে নিয়োজিত না করে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। এতে দেশের উন্নয়ন হবে। শিশুদের দিয়ে ঝুকিপূর্ণ কাজ করা হলে কিংবা নির্যাতন করা হলে আপনারা চাইল্ড হেল্প লাইন “১০৯৮” এ ফোন করে অবহিত করবেন।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪২:৪৩ ● ৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ