গৌরনদীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে আহত-১০

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে আহত-১০
বুধবার ● ২৬ জুলাই ২০২৩


গৌরনদীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে আহত-১০

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

গৌরনদীতে বাস-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক-সুপারভাইজার সহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। বুধবার দুপুর ১টার দিকে উপজেলার মাহিলাড়া বাসষ্ট্যান্ড এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। গুরুত্বর অবস্থায় কাভার্ড ভ্যানের চালক ও বাসের সুপারভাইজারকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুয়াকাটাগামী অন্তরা পরিবহনের একটি বাসের সাথে ঢাকাগামী কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ড ভ্যানের চালক, হেলপার এবং বাসের সুপারভাইজার ও যাত্রীসহ ১০ জন আহত হয়। দূর্ঘটনার পরপরই মহাসড়কে প্রায় এক ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানান, খবরপেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এরমধ্যে কাভার্ড ভ্যানের চালককে গাড়ি কেটে বের করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও বাসের সুপারভাইজারের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল জানান, দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি মহাসড়কের ওপর থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩০:২৯ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ