চরফ্যাশনে ৬ জনের মনোনয়নপত্র বৈধ, বাতিল ১

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে ৬ জনের মনোনয়নপত্র বৈধ, বাতিল ১
বুধবার ● ৬ মার্চ ২০১৯


প্রতীকী ছবি

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশন উপজেলায় আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ালীলীগের সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন রিটানিং অফিসার শুধু জাতীয় পার্টি (জাপা) এম মনিরুজ্জাম শহিদের মনোনয়নপত্র বাতিল হয়েছে।
মনোয়নপত্র দাখিলের শেষ তারিখ ৬ মার্চ বিকাল সাড়ে ৪টা পর্যন্ত সর্ব শেষ খবর জানতে উপজেলা আওয়ামিলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদিন আখন, ভাইস-চেয়ারম্যান প্রার্থী (পুরুষ) সাদেক হোসেন মিয়া, সাইদুর রহমান স্বপন ও (মহিলা) ভাইস-চেয়ারম্যান প্রার্থী আকলিমা ফারুক মিলা, আমেনা বেগম ও হাসিনা বেগমের মনোনয়ন বৈধ ঘোষণা করেন।
৪মার্চ মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ নির্ধারিত হলেও মনোনয়ন পত্র দাখিল করেননি উপজেলা বিএনপি’র কোনো প্রার্থীর। নিবার্চনে না আসা প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা বিএনপি’র সাধারণ-সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতীয়া বলেন, বিএনপির হাই কমান্ডের নির্দেশনা না পাওয়ায় এ সরকারের অধিনে চরফ্যাসন বিএনপি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করবেনা।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক নুরুল ইসলাম ভি.পি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী, উন্নয়নে বিশ্বাসী। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সকলের অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমরা আশা করি এবং বিগত দিনের ন্যায় ভোটারদের উৎসব মুখর উপস্থিতিতে একটি সুন্দর নির্বাচন হবে বলে মনে করি।
উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন বলেন, চরফ্যাশন ও মনপুরার উন্নয়নের বরপুত্র ৩বারের নির্বাচিত সংসদ সদস্য যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের সংসদিয় স্থায়ি কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কা বিজয়ের অন্য কোনো বিকল্প নেই।

বাংলাদেশ সময়: ১৭:১৯:১৪ ● ৪২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ