ছাতকে টিকটক তৈরীর ঘটনায় সংঘর্ষে নিহত-১

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে টিকটক তৈরীর ঘটনায় সংঘর্ষে নিহত-১
বৃহস্পতিবার ● ২ মার্চ ২০২৩


ছাতকে টিকটক তৈরীর ঘটনায় সংঘর্ষে নিহত-১

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতক উপজেলায় মোবাইলে টিকটক ভিডিও বানানো নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন শতাধিক লোকজন। গত বুধবার (১ মার্চ) সন্ধ্যা থেকে রাত ১১ টা পর্যন্ত ছাতক সুরমা ব্রিজের গোলচত্বর এলাকায় শহরের ভাসখালা ও উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতের নাম সাইফুল আলম (৪৫)। তিনি উপজেলার কালারুকা ইউপির মুক্তিরগাঁও গ্রামের মৃত চমক আলীর ছেলে।

স্থানীয় সুত্রে জানাগেছে, গোলচত্তর এলাকায় যুবক- যুবতি  টিকটক ভিডিও করার সময় তাদের বাঁধা দেয় ভাসখালা গ্রামের আহাদ মিয়ার ছেলে রাজ্জাক, আহমদ আলীর ছেলে মান্নাসহ তাদের সহযোগিরা। এ সময় মুক্তিরগাঁও গ্রামের আব্দুস সোবহানের পুত্র মামুনের সাথে তাদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে মামুনকে ছুরিকাঘাত করা হয়। এ নিয়ে প্রথমে দু’ পক্ষের মধ্যে মারামারি শুরু হয়েছে। পরে দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র, ভাঙ্গা ইট-পাথর, কাঁচের বোতল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ৩ ঘন্টা ব্যাপী দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ছাতক-গোবিন্দগঞ্জ-দোয়ারাবাজার সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এ সময় সংঘর্ষকারীরা গোলচত্ত্বর এলাকায় বেশ ক”টি দোকানে ভাংচুর করেছে। একটি পিকআপ ভ্যান, একটি মোটরসাইকেল ও ভাংচুর করা হয়েছে। এসময় ছাতক ও দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শতাধিক রাউন্ড ফাঁকাগুলি ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।
ছাতক সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রনজয় চন্দ্র মল্লিক জানান, টিকটক ভিডিও বানানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন মারা গেছেন। এ ঘটনায় ২০ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:৫১ ● ১৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ