গোপালগঞ্জের দূর্গাপুরে আ‘লীগের মনোয়ন প্রত্যাশী প্রদিপ সরকার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জের দূর্গাপুরে আ‘লীগের মনোয়ন প্রত্যাশী প্রদিপ সরকার
মঙ্গলবার ● ৩১ জানুয়ারী ২০২৩


গোপালগঞ্জের দূর্গাপুরে আ‘লীগের মনোয়ন প্রত্যাশী প্রদিপ সরকার

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জ সদর উপজেলা ৬ ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনে ইচ্ছুক প্রার্থীরা আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে তাদের জীবন বৃত্তান্ত জমা দেওয়া শুরু করেছেন।
গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদারের কাছে প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে যার যার জীবন বৃত্তান্ত জমা দেয়।
সোমবার (২৪ জানুয়ারী)  দুপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে সাধারণ সম্পাদকের কাছে দূর্গাপুর ইউনিয়নের মনোনয়ন পেতে জীবন বৃত্তান্ত জমা দেন  দূর্গাপুর ইউপি আ’লীগের যুগ্ম সাধাণ সম্পাদক ও বারবার নির্বাচিত সাবেক ৮নং এবং বর্তমান ৯র্ন ওয়ার্ডের ইউপি সদস্য প্রদিপ সরকার।
মনোনয়ন প্রত্যাশী প্রদিপ সরকার দূর্গাপুর ইউনিয়নবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ চেয়ে বলেন, আমি তৃণমূল থেকে আওয়ামীলীগ করে আসছি। আমার নেতা শেখ সেলিম যাকে মনোয়ন দিবে আমি তার নির্বাচন করবো। আমাকে মনোয়ন দিয়ে দূগ্যাপুর ইউনিয়নকে একটি ডিজিটাল ও স্মাট ইউনিয়ন গড়ে তুলবো।
উল্লেখ্য,  আগামী ২০ মার্চ নির্বচনের তারিখ ঘোষণা দেয় নির্বাচন কমিশন । প্রাথীরা এখন থেকেই নিজ নিজ লাকায় তাদের প্রচারনা শুরু করে দিয়েছেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৪:০১ ● ৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ