সাংবাদিকের ওপর হামলা-গৌরনদীতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা বহিস্কার

প্রথম পাতা » বরিশাল » সাংবাদিকের ওপর হামলা-গৌরনদীতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা বহিস্কার
রবিবার ● ১৮ ডিসেম্বর ২০২২


গৌরনদীতে অভিযুক্ত ছাত্রলীগ নেতাকে বহিস্কার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥


বরিশালের গৌরনদীতে তুলে নিয়ে বেদম মারপিট করে সাংবাদিক মোল্লা ফারুক হাসানের পা ভেঙ্গে দেওয়ার ঘটনায় পৌর ওয়ার্ড ছাত্রলীগের বহিস্কৃত সভাপতিসহ ৭জনের নামোল্লেখসহ ১১ জনকে অভিযুক্ত করে গৌরনদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীণ সাংবাদিক মোল্লা ফারুক হাসান বাদি হয়ে  গতকাল রোববার দুপুরে তার স্ত্রীর মাধ্যমে  থানায় ওই  লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত আসামিরা হলেন পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের বহিস্কুত সভাপতি রাশেদ হাওলাদার, তার সহযোগী শামীম দেওয়ান, সাঈমুন তালুকদার, সজীব তালুকদার, রাব্বি সরদার, অন্তর কাজী, ছালাম খান। এদিকে,  হামলা চালিয়ে সাংবাদিকের পা ভেঙ্গে দেওয়ার  ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে  পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাশেদ হাওলাদারকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। গতকাল  রোববার দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া ও সাধারন সম্পাদক লুৎফর রহমান দ্বীপের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞক্তিতে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।
সাংবাদিক মোল্লা ফারুক হাসানের ওপর হামলার প্রতিবাদে রোববার দুপুর পৌণে ১২টার দিকে উপজেলা প্রেসক্লাবের সভাপতি বদরুজ্জামান খান সবুজের ষভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।   সভায় বক্তারা সাংবাদিক ফারুকের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের গ্রেফতারসহ দুষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান,  সাংবাদিকের ওপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে।  মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।
উল্লেখ্য,  বিজয় দিবসের অনুষ্ঠান লাইভে প্রচারের সময় পৌর ওয়ার্ড ছাত্রলীগের  সভাপতি  রােেশদ হাওলাদারের নাম প্রচার না করায় অজুহাতে রাশেদের নেতৃত্বে শনিবার বিকালে হামলা চালিয়ে সাংবাদিক মোল্লা ফারুক হাসানকে তুলে নিয়ে বেদম মারপিট করে তার  (ফারুক) ডান পা ভেঙ্গে  দেওয়া হয়েছে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৭:৪৭ ● ১৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ