তালতলীতে মাদকাসক্তের হামলায় আহত-৩

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে মাদকাসক্তের হামলায় আহত-৩
বৃহস্পতিবার ● ১ সেপ্টেম্বর ২০২২


তালতলীতে মাদকাসক্ত যুবকের হামলায় আহত-৩

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

তালতলী উপজেলার কবিরাজপাড়া বাজারে মাদকসেবী ইব্রাহিম হাওলাদারের (২৬) হামলায় তিনজন আহত হয়েছে। গুরুতর আহত হারুন অর রশিদ মোল্লাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ মাদকসেবী ইব্রাহিমকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। ঘটনা ঘটেছে বুধবার রাত নয়টার দিকে।
জানাগেছে, উপজেলার পাওয়াপাড়া গ্রামের রুস্তম হাওলাদারের ছেলে ইব্রাহিম হাওলাদার মাদকসেবন করে কবিরাজপাড়া বাজারে মাতলামি করতেছিল। বাজারের হারুন অর রশিদ মোল্লাসহ ব্যবসায়ীরা তার এ ঘটনার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে ইব্রাহিম হাতুরি দিয়ে হারুন অর রশিদ মোল্লাকে পিটিয়ে গুরুতর জখম করে। তাকে রক্ষায় তার ভাই ফারুক মোল্লা ও  নারী ইউপি সদস্য মোঃ নুরজাহান বেগমের স্বামী মাসুদ মিয়া এগিয়ে এলে তাদেরকে মারধর করে। গুরুতর আহত হারুন অর রশিদ মোল্লাকে ওই রাতেই আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাজারের ব্যবসায়ীরা মাদকসেবী ইব্রাহিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় আহত হারুন-অর রশিদ মোল্লার বড় ভাই ফারুক মোল্লা বাদী হয়ে ইব্রাহিমকে প্রধান আসামী করে ৬ জনের নামে মামলা দায়ের করেছে। এদিকে ইব্রাহিমকে আটকের খবর পেয়ে তার বাড়ীর লোকজন তাকে ছিনিয়ে নিতে লাঠি সোটা নিয়ে কবিরাজপাড়া বাজারে আসে।  এ সময় বাজারে ব্যবসায়ী ও ইব্রাহিমের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। কিন্তু পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বৃহস্পতিবার পুলিশ ইব্রাহিমকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
আহত হারুন অর রশিদ মোল্লা বলেন, মাদকসেবন করে ইব্রাহিম বাজারে মাতলামী করতেছিল। আমি ও বাজারের ব্যবসায়ীরা এর প্রতিবাদ করি। এতে ক্ষিপ্ত হয়ে ইব্রাহিমক আমাকে হাতুরি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। আমাকে রক্ষায় আমার ভাই ফাকরু মোল্লা ও নারী ইউপি সদস্য নুরজাহানের স্বামী মাসুদ মিয়া এগিয়ে আসলে তাদেরও মারধর করেছে।
মামলার বাদী ফারুক মোল্লা বলেন, বাজারের ব্যবসায়ীরা ইব্রাহিমকে আটক করলে তার বাড়ীর লোকজন লাঠি সোটা নিয়ে তাকে ছিনিয়ে নিতে আসে। এ সময় বাজারে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তিনি আরো বলেন, আমার ভাইকে পিটিয়ে জখমের ঘটনায় আমি মামলা করেছি। পুলিশ ইব্রাহিমকে গ্রেফতার করেছে। ইব্রাহিমের চাচা আলমগীর হাওলাদার বলেন, আমার ভাতিজাকে বাজারের লোকজন অহেতুক ধরে পুলিশে দিয়েছে।  তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আসামী ইব্রাহিমকে আদালতে পাঠানো হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৪:৪৭ ● ২২৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ