গৌরনদীতে গাঁয়ে আগুন লাগিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে গাঁয়ে আগুন লাগিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা!
শনিবার ● ১৬ জুলাই ২০২২


গৌরনদীতে গাঁয়ে আগুন লাগিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে প্রেমে ব্যর্থ হয়ে নিজের গাঁয়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে ইমাম হোসেন (২২) নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। মুমূর্ষু অবস্থায় অগ্নিদগ্ধ ইমাম হোসেনকে ঢাকা শেখ হাসিনা বার্ণ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে শুক্রবার রাত ৮টার দিকে মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকায় পৌছলে সে (ইমাম) মারা যায়।  সে (ইমাম) গৌরনদী উপজেলার শরিকল ইউনিয়নের পশ্চিম হোসনাবাদ গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর ছেলে ও বরিশাল বিএম কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। খবর পেয়ে পুলিশ ইমামের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার (১৬ জুলাই) সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।
স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন বেপারী জাানন, উপজেলার পশ্চিম হোসনাবাদ গ্রামের সৌদি প্রবাসী আনোয়ারর হোসেন বেপারীর ছেলে ইমাম হোসেন বেপারী (২২) এইচএসসিতে রাজধানী ঢাকার একটি কলেজে পড়াশুনা করার সুবাদে বিত্তবান  পরিবারের এক কলেজ ছাত্রীর সঙ্গে তার (ইমাম) প্রেমের সম্পর্ক গড়ে উঠে।  ইমাম চলতি বছরে বরিশাল বিএম কলেজে অনার্সে  ভর্তির পর প্রেমিকাকে বিয়ে করার জন্য তার মা-বাবাকে চাপ দেয়। কলেজ ছাত্র ইমাম নি¤œবিত্ত পরিবারের সন্তান হওয়ায় তার সঙ্গে বিয়েদিতে বিত্তবান  পরিবারের ওই কলেজ ছাত্রীর  পরিবার রাজি হয়নি।  ঘটনার  ২/৩দিন আগে ইমাম খুন্তি মেরে তার মাকে আহত করেছিল। প্রেমে ব্যর্থ হয়ে কলেজ ছাত্র ইমাম শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজের গাঁয়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। গুরুতর অগ্নিদগ্ধ   অবস্থায় ইমামকে উদ্ধার করে স্বজনরা তাকে প্রথমে  (ইমাম) গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে মুমূষু অবস্থায় অগ্নিদগ্ধ ইমাম হোসেনকে ঢাকা শেখ হাসিনা বার্ন হাসপাতালে নেওয়ার পথিমধ্যে  শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে  মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকায় পৌছলে সে মারা যায়। এরপর ইমামের লাশ নিয়ে স্বজনরা বাড়ি ফিলে আসে।
গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. ফোরকান হোসেন জানান,  খবর পেয়ে ওইদিন রাতেই প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর বাড়ি থেকে ইমাম হোসেনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গতকাল শনিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি সাধারন ডায়রি করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৮:৩৬ ● ২৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ