কাউখালীতে কৃষকদের মাঝে আমন বীজ ও সার বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে কৃষকদের মাঝে আমন বীজ ও সার বিতরণ
শুক্রবার ● ১ জুলাই ২০২২


কাউখালীতে কৃষকদের মাঝে আমন বীজ ও সার বিতরণ

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে উচ্চ ফলনশীল জাতের রোপা আমন ধান চাষ বৃদ্ধির জন্য প্রান্তিক পর্যায়ের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তা হিসাবে ২০২১-২২ অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় সার ও রোপা আমন বীজ বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১ জুলাই) দুপুরে কাউখালী উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১৭০ জন কৃষকের মাঝে সার বীজ তুলে দেন প্রধান অতিথি পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ, সদ্য বিদায়ী সহকারি কমিশনার(ভুমি) জান্নাত আরা তিথি, ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন সিকদার, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন ,ইউপি চেয়ারম্যান লাইকুজ্জামান তালুকদার মিন্টু,উপজেলা কৃষি কর্মকর্তা মো.আলী আজিম শরীফ,উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা রিপন চন্দ্র ভদ্র প্রমূখ।
উপজেলা সম্প্রসারণ অধিদপ্তর সূত্র জানায়, চলতি উপজেলায় রোপা আমন ধান চাষ বৃদ্ধির জন্য কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় নির্বাচিত প্রতিজন কৃষক জন্য পাচ্ছেন উচ্চ ফলনশীল জাতের বীজ ৫ কেজিসহ ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৪:৩৮ ● ১০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ